আজ ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ ইং

মোড়েলগঞ্জে নিম্ম আয়ের মানুষের জন্য এমএস ডিলার উদ্বোধন

মোড়েলগঞ্জ প্রতিনিধি, মোঃ এখলাস শেখ :

বাগেরহাটেরর মোরেলগঞ্জ পৌরসভায় করোনাকালীন নিম্ন আয়ের মানুষের জন্য খাদ্য অধিদপ্তর কর্তৃক ওএমএস ডিলারদের মাধ্যমে খাদ্য শস্য বিক্রির উদ্বোধন করা হয়েছে
বিবার (২৫ জুলাই) বেলা ৩ টায় এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলম। এ সময় উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ পৌরসভার মেয়র এসএম মনিরুল হক তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলী হাসান, খাদ্য কর্মকর্তা মোঃ সোহেল আকতার প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাকালীন অসহায় ও নিম্ন আয়ের মানুষের জন্য খাদ্য অধিদপ্তর কর্তৃক ও এমএস (ওপেন মার্কেট সেইল) ডিলারদের মাধ্যমে জন প্রতি ৫ কেজি চাল ও ৫ কেজি আটা হ্রাসকৃত মূল্যে বিক্রি করা হবে।

পৌরসভার ৬ নং ওয়ার্ডের আদর্শপাড়া রোডের মোঃ জাহিদুল ইসলামের ডিলার পয়েন্টে এ খাদ্য শস্য বিক্রির উদ্বোধনের মাধ্যমে পৌরসভার ৯ টি ওয়ার্ডের জন্য ৪ জন ডিলার ৪ টি পয়েন্টে জনপ্রতি ৫ কেজি চাল ৩০ টাকা ও ৫ কেজি আটা ১৮ টাকা দরে (আগে আসলে আগে পাওয়া ভিত্তিতে) প্রতিদিন বিক্রি করা হবে। কঠোর লকডাউন চলাকালে প্রতিদিন এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা গেছে। উদ্বোধনকালে সংক্ষিপ্ত বক্তব্য মেয়র বলেন করোনা দুর্যোগে প্রধানমন্ত্রীর নির্দেশে এ কার্যক্রম চালু করা হয়েছে। অসহায় মানুষ যাতে সঠিক ভাবে নিতে পারে সেদিকে ডিলারদের দৃস্টি রাখার নির্দেশ দেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ