আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

করোনা আক্রান্তের খবর শুনে মা বাবা ও ছেলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

ছেলের করোনা আক্রান্তের খবরে মা ও মৃত্যুর খবরে মারা গেছেন বাবাও। সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের সদান্দনপুর গ্রামে মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, গত সপ্তাহে করোনা আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) ভর্তি হন সেনাবাহিনীর সাবেক ল্যান্স করপোরাল হাজী শহিদুল ইসলাম স্বপন (৬৫)। সেখানে তার শ্বাসকষ্ট বেড়ে গিয়ে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। এ খবর শুনে ঈদের দিন (২১ জুলাই) স্ট্রোকে মারা যান রাবেয়া বেগম (৯৫)। হাসপাতালে হাজী শহিদুল ইসলাম স্বপনের অবস্থার অবনতি হলে শনিবার (২৪ জুলাই) ভোরে তিনি মারা যান। এ খবরের এক ঘণ্টার মধ্যে বাবা হাজী আব্দুল মান্নান সিদ্দিকীও (১০৫) স্ট্রোকে মারা যান।

স্থানীয় সয়দাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য খোরশেদ আলম খলিল বলেন, ‘বাবা-ছেলের জানাযা শেষে শনিবার দুপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এক সপ্তাহের ব্যবধানে একই পরিবারের তিনজনের মৃত্যু সত্যিই মানা যায়না।’

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, ‘মৃত্যুর খবর শুনেছি। স্বাস্থ্যবিধি মেনেই তাদের জানাযা সম্পন্ন করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ