আজ ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে সেপ্টেম্বর, ২০২১ ইং

মতলব পূর্ব শত্রুতার জের ধরে যুবকের ওপর সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিবেদক :

পূর্ব শত্রুতার জের ধরে আবারো কাউছার বকাউল নামের এক যুবককে কুপিয়ে মাথা ও হাত কাটা রক্তাক্ত জখম করে করেছে স্থানীয় সন্ত্রাসীরা। গত বৃহস্পতিবার (২২ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর পৌরসভার চিরায়ূ গ্রামের (চেঙ্গাতলী নতুন ব্রীজ সংলগ্ন বিসমিল্লাহ হাসপাতালেন সামনে) এই ঘটনা ঘটে। এসময় তাকে বাঁচাতে গেলে তার স্ত্রী রুবি আক্তারকে (২৩) পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। এ ঘটনায় রুবি আক্তার বাদি হয়ে মতলব দক্ষিণ থানায় আবারো একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোক্ত আসামীরা হলেন, চিরায়ূ এলাকার তালুকদার আয়াত আলীর ছেলে বাদশা (৩২), মৃত মিয়া রাজার ছেলে আয়াত আলী (৫৫), মৃত আব্দুল মান্নান তালুকদারের দুই ছেলে শরিফ (৩০) ও সুমন, গিয়াস উদ্দিন তালুকদারের ছেলে শিশির (২৪), চাঁন মিয়া তালুকদারের ছেলে শরিফ(৩০), মৃত হাসান আলীর ছেলে ও বিসমিল্লাহ ডায়াগনিস্টিক হাসপাতালের চেয়ারম্যান মিজান অরুপে ভন্ড মিজান (৫০)।
মামলা অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ছোট ভাইয়ের শ্বশুর বাড়ি থেকে বিদেশে যাওয়ার টাকা নিয়ে আসার সময় বিসমিল্লাহ হাসপাতালেন সামনে এসে পৌছালে পরিকল্পিত ভাবে সন্ত্রাসীরা কাউছার বকাউল এর উপর অর্তকিত হামলা চালিয় এবং দা দিয়ে কুপিয়ে মাথায় ও হাতে কাটা রক্তাক্ত জখম করে। এসময় তাদের সাথে থানা নগদ এক লাখ ৪০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নেয়।
আহতের বাবা আবুল খায়ের বলেন, সন্ত্রাসীরা বর্তমানেও দেশীও অস্ত্রশস্ত্র নিয়ে এলাকায় মহড়া দিচ্ছে, তাদের হত্যার হুমকি দিয়ে আসছে এবং তারা নিরাপত্তাহীনতায় ভোগছেন বলেও জানান তিনি।
অভিযোক্ত আসামীদের নামে আগেও সন্ত্রাসী কর্মকান্ড ও মানুষের টাকা আত্মসাৎ সহ থানায় একাধিক অভিযোগ রয়েছে বলে জানা যায়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ