আজ ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২১ ইং

সাভারে প্রতিবন্ধীর পরিবার কে খুজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক :

সাভারে সাংবাদিকের সহযোগীতায় ১১ বছরের প্রতিবন্ধী শিশুকে উদ্ধার করে পরিবারের সন্ধান করছেন পুলিশ। শিশুটি বাকপ্রতিবন্ধী হওয়ায় নাম পরিচয় কিছুই মিলছে না।

শুক্রবার (২৩ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মোঃ ওবায়দুর রহমান।

এর আগে গতকাল রাত ১ টার দিকে সাভারের মুক্তির মোড় এলাকা থেকে দৈনিক সংবাদ পত্রিকার সাভার প্রতিনিধি লোটন আচার্য্যের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, লোটন আচার্য্য সাভার থেকে তার নিজ বাসায় ফিরছিলেন। তিনি সাভারের মুক্তির মোড় এলাকায় পৌঁছলে শিশুকে বসে থাকতে দেখেন। গভীর রাতে শিশুটিকে একাই বসে থাকতে দেখে থানায় খবর দেন তিনি। পরে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সাংবাদিক লোটন আচার্য্য বলেন, বাসায় ফেরার সময় শিশুটিকে দেখে এগিয়ে যাই। তার কথা বলার চেষ্টা করলে সে কোন কথাই বলতে পারে না। বাকপ্রতিবন্ধী নিশ্চিত হয়ে থানায় খবর দিয়েছি।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক ওবায়দুর রহমান বলেন, খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। উদ্ধারের সময় সেখানে দুই জন সাংবাদিক ছিলেন। শিশুটি বাক প্রতিবন্ধী, তাই তার পরিচয় শনাক্ত করতে সমস্যা হচ্ছে।

সাভার উপজেলা সমাজসেবা কর্মকর্তা শিবলী জামান বলেন, শিশুটির পরিবারের খোঁজ করেও পাওয়া যায় নি। শুক্রবার তাকে মিরপুর শিশু অভয়াশ্রম কেন্দ্রে পাঠানো হবে। যদি পরিবারের খোঁজ মেলে তারা সেখান থেকে নিয়ে যেতে পারবেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ