আজ ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২১ ইং

ফরিদগঞ্জে জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার খাজুরিয়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন আহত হওয়ার ঘটনা ঘটেছে।
২০ জুলাই মঙ্গলবার রাতে ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের হুগলি গ্রামের মোহাম্মদ আলীসহ কয়েকজন জুয়া খেলতে বসলে সেখানে একই ইউনিয়নের মো. মিরাজসহ কয়েকজন মিলে বাধা দিলে উভয়পক্ষের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় দুই গ্রুপের মধ্যে হাতাহাতি হয়েছে বলে অভিযোগ করেছেন এলাকাবাসী।
স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, উক্ত ঘটনার জের ধরে ২৩ জুলাই শুক্রবার বিকালে মো. মিরাজ তার লোকজনসহ খাজুরিয়া বাজারে মোহাম্মদ আলীর ওপর হামলা চালায়। এতে দেশীয় অস্ত্র ও লোহার রড নিয়ে দফায় দফায় সংঘর্ষে জড়ায় উভয়পক্ষ। স্থানীয়রা জানান, মোহাম্মদ আলীর ওপর হামলা হয়েছে বলার সাথে সাথেই হুগলি গ্রাম থেকে তার পক্ষের লোকজন এসে খাজুরিয়া বাজারে হামলা চালায়। এসময় মো. মিরাজ, মধ্য হামচাপুর গ্রামের আব্দুস সোবহান বেপারীর ছেলে মো. সোহেল হোসেন গুরুতর আহত হয়।
স্থানীয়দের মধ্যে কেউ একজন তৎক্ষণাৎ জাতীয় জরুরি সেবা ৯৯৯ নাম্বারে কল দিলে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ বিষয়ে স্থানীয় ইউপি (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান শরীফ গাজী জানান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। তবে এ ঘটনা যারাই ঘটিয়েছে তাদেরকে আইনের আওতায় আনতে হবে, না হলে এরা আগামীতে বড় ধরনের ঘটনার জন্ম দিবে।
আওয়ামীলীগের নেতা রফিকুল ইসলাম পাটওয়ারী বলেন, এই ইউনিয়নকে যদি কেউ অশান্ত করতে চায় তাদেরকে কোনোভাবেই ছাড় দেওয়া হবে না।
সোহেল মাস্টার বলেন, এ ইউনিয়নে যে কেউ অন্যায় করলে তাকে ছাড় দেওয়া হবে না।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ৯৯৯ থেকে কল আসার পর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ