আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে পিতা পুত্রকে কুপিয়ে হত্যা চেষ্টা

সাভার প্রতিনিধি :

সাভার হেমায়েতপুরে পূর্ব শত্রুতার জেরে মাে: কিয়াম উদ্দিন (৫৫) ও তার ছেলে রকিবুল ইসলাম ফয়সাল (২৫) কে এলোপাতাড়ি রামদা ও চাপাতি দিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা।
বৃহস্পতিবার রাতে রকিবুল ইসলাম ফয়সাল বাদী হয়ে সন্ত্রাসী ১। মাে:সেলিম (৩৫), পিতা- বারেক, ২। বারেক (৬০), পিতা- মৃত কালু মিয়া, ৩। মাে: মহর আলী (৪০), পিতা-মৃত মােন্নাফ মিয়া, ৪। মাে: সাহাবুদ্দিন (৪০), পিতা- মৃত মঈন উদ্দিন মাতবর, ৫। মাে: সূজন (২০), পিতা-সাহাবুদ্দিন, ৬। মাে: ফারুক (৩৮), পিতা- বারেক, ৭। মাে: সানী (২৮), পিতা- আহাম্মদ শরীফ, ৮। মাে:জহিরুল ইসলাম (১৮), পিতা- মহর আলী, সর্ব সাং- যাদুর চর হেমায়েতপুর, থানা- সাভার, জেলা- ঢাকাসহ আরও অজ্ঞাত নামা ৪/৫ জনকে আসামি করে সাভার মডেল থানায় একটি অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, সাভার উপজেলার তেতুলঝোড়া ইউনিয়নের যাদুরচর এলাকায় সন্ত্রাসী সেলিমের সাথে গত (২২ জুলাই) একই ইউনিয়নের যাদুরচর এলাকার কিয়াম উদ্দিম এর বাড়ির ভিতরে পূর্ব শত্রুতার জের ধরে কিয়াম উদ্দিন ও তার ছেলে ফয়সালকে পরিকল্পিতভাবে এলোপাতাড়ি দেশীয় অস্ত্র কুপিয়ে হত্যা চেষ্টা করে।

পরে এলাকাবাসী মোঃ কিয়াম উদ্দিমকে তার ছেলে ফয়সালকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগপত্র দায়ের করা হয়েছে। সাভার মডেল থানার উপপরিদর্শক জাহিদুল ইসলাম বলেন আসামীদের গ্রেফতার এর অভিযান চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ