আজ ৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুলাই, ২০২১ ইং

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন সাংবাদিক রনজিত পাল বাবু

নিজস্ব প্রতিবেদক:

ধামরাই উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানালেন তরুণ সমাজসেবক ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি, ধামরাই ঐতিহ্যবাহী সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন তরঙ্গ ক্লাব এর সাধারণ সম্পাদক ও দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি,দৈনিক আগামীর সংবাদ পত্রিকার নিজস্ব প্রতিবেদক, তরঙ্গ নিউজ এর ঢাকা জেলা প্রতিনিধি সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু) ।
তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন সহ ধামরাইয়ের ঐতিহ্যবাহী চারশত বছরের সুপ্রাচীন মন্দির শ্রীশ্রী যশোমাধব মন্দির কমিটির দপ্তর সম্পাদক।

সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু) বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। করোনাকালীন সময়ে এবারের ঈদ সরকারি নির্দেশনা মেনে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে আনন্দ উপভোগ করার আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, ঈদ উদযাপন হোক স্বাস্থ্যবিধি মেনে, মুখে মাস্ক পরে ও সামাজিক দূরত্ব বজায় রেখে। করোনা মহামারি কেটে গিয়ে ঈদ আসুক পরিপূর্ণ খুশির বার্তা নিয়ে এটাই সবার প্রত্যাশা।
ত্যাগের মহিমায় মহিমান্বিত ঈদু-ুউল-আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।শুভ প্রত্যাশায় সবাইকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন
ঈদ মোবারক।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ