আজ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং

রাজশাহী মহানগর প্রেসক্লাবের যাত্রা শুরু নীরো আহবায়ক ও  আউয়াল সচিব 

বিশেষ প্রতিনিধি, রাজশাহী: 
পেশাগত দক্ষতা উন্নয়ন, সাংবাদিকদের ঐক্য, মর্যাদা, সৌহার্দ্য-সম্প্রীতি বজায়, নিরাপত্তা নিশ্চিত ও ন্যায় সংগত অধিকার আদায়ের সংগ্রামে অবিচল থাকার অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করলো রাজশাহী মহানগর প্রেসক্লাব।
সোমবার (১৯-০৭-২০২১) বিকেলে নগরীর একটি মিলনায়তনে আয়োজিত এক সভায় রাজশাহী মহানগর প্রেসক্লাবের মোট ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।
এতে উপস্থিত সদস্য সাংবাদিকদের সর্বোসম্মতিক্রমে সিদ্ধান্ত অনুযায়ী দৈনিক রাজশাহীর আলোর নির্বাহী সম্পাদক ও সাপ্তাহিক মুক্ত ভাবনার সম্পাদক এসএম আব্দুল মুগনী নীরো আহবায়ক এবং দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার মুহা: আব্দুল আউয়াল সদস্য সচিব নির্বাচিত হয়েছেন।
এছাড়া দৈনিক খোলা কাগজ ও দৈনিক বার্তার স্টাফ রিপোর্টার মাসুদ রানা রাব্বানী ও অনলাইন নিউজ পোর্টাল মতিহার বার্তা ডটকমের সম্পাদক
আনোয়ার হোসেন যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন। আর কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন- দৈনিক আমাদের নতুন সময়ের রাজশাহী ব্যুরো
চীফ ও দৈনিক গণধ্বনি প্রতিদিনের চীফ রিপোর্টার মঈন উদ্দিন, দৈনিক সময়ের কাগজের রাজশাহীর স্থানীয় সম্পাদক আবু হেনা মোস্তফা জামান,দৈনিক আমাদের নতুন সময়ের স্টাফ রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল রাজশাহীর সময় ডটকমের চীফ রিপোর্টার ইফতেখার আলম বিশাল, দৈনিক আমাদের সময়ের রাজশাহী জেলা প্রতিনিধি ও জাগো নিউজের স্টাফ রিপোর্টার ফয়সাল আহমেদ এবং দৈনিক সময়ের কাগজের ফটোসাংবাদিক ফায়সাল হোসেন।
এতে সভাপতিত্ব করেন দৈনিক রাজশাহীর আলো পত্রিকার নির্বাহী সম্পাদক ও সাপ্তাহিক মুক্ত ভাবনা পত্রিকার সম্পাদক এসএম আব্দুল মুগনী নীরো। সভায় প্রেসক্লাবের নতুন সদস্য অন্তভুর্ক্তকরণ, পূর্ণাঙ্গ গঠনতন্ত্র প্রণয়নসহ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া সভায় আগামী এক মাসের মধ্যে রাজশাহী মহানগর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি (নির্বাহী পরিষদ) গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ