আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

সিংগাইরে চালককে জবাই করে হত্যা, ৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

মানিকগঞ্জের সিংগাইরে চালককে জবাই করে হ্যলোবাইক ছিনতাইয়ের ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
ঘটনাটি ঘটেছে, সোমবার(১৯ জুন) সন্ধ্যায় সাড়ে ৫টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর-ধল্লা সড়কের হঠাৎপুর এলাকায়।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর মোল্লাপাড়া গ্রামের গোলাম নবী ছেলে মো. সোহান মিয়া(১৭) প্রতিদিনের মত সোমবার বিকেল হ্যালো বাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। কয়েকজন দৃবৃর্ত্ত খাসেরচর বাজার হতে ধল্লা বাজার যাওয়ার জন্য হ্যালো বাইকটি ভাড়া নেয়। ধল্লা-খাসেরচর সড়কের হঠাৎপুর এলাকার মাঝপথে পেঁপের বাগানের ফাঁকা চকে চালক সোহানকে জবাই করে ফেলে দেয়। এরপর হ্যলোবাইকটি নিয়ে তারা ঢাকার দিকে পালিয়ে যায়। সিংগাইর থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।
এ ঘটনায় সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহা. রেজাউল হক ও সিংগাইর থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম মোল্লা ঘটনাস্থল পরির্দশন করেছেন। ঘটনার দুই ঘন্টার মধ্যে সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহা. রেজাউল হক ও সিংগাইর থানার ওসি(তদন্ত) আবুল কালাম, এসআই রহিম, এসআই আলমগীর,এসআই তরিকুলসহ সঙ্গী ফোর্স নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালান। পরে সাভারের তেঁতুলঝোড়া এলাকা থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়। ছিনতাই হওয়া হ্যালোবাইকটি উদ্ধার করা হয়েছে।
এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম মোল্লা বলেন, গ্রেফতারকৃত ৩ জন ঘটনার সাথে প্রত্যক্ষ ভাবে জড়িত এ কথা স্বীকার করেছে। পুলিশ জানান তিনজনের বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ