আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

কুমিরায় ৫শ ৪১ পরিবারকে নগদ অর্থ, চাউল ও শিশু খাদ্য বিতরণ

শেখ নাদিম, নিজস্ব প্রতিবেদকঃ

সীতাকুণ্ডের কুমিরা ইউনিয়নে ৫শ ৪১ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ করেন কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোরশেদ হোসেন চৌধুরী।

শনিবার ১৭ জুলাই সকাল ১১.৩০ মিনিটে কুমিরা ইউনিয়ন পরিষদের কার্যালয়ে ১হাজার টাকা করে ৩৫০ পরিবার , ১৫৫ পরিবারেকে ১০ কেজি করে চাউল, শিশু খাদ্য ২১ ও গৌ খাদ্য ১৫ পরিবারের মাঝে বিতরণ করেন।

উপস্হিত ছিলেন উপজেলা আনসার ভি,ডি,পি
অফিসার মুজিবুর রহমান,কুমিরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন, গাজী মোঃসেকান্দর,আলাউদ্দিন মেম্বার,কামাল মেম্বার,খোরশেদ আলম,দিলুয়ারা বেগম,ফাতেমা বেগম,মনোয়ারা বেগম, সালাহউদ্দিন,জসীম উদ্দিন, মোহাম্মদ আলী শাহ্,মোহাম্মদ সাহাব উদ্দিন, ,মাহাবুল আলম,আলমগীর আজাদ,হাজী নাছির, তফাজ্জল আহমদ,হাসান, সেলিম,সচিব
শোভন ভৌমিক ,শিবলু,মাইনুল,ইকবাল চৌধুরী
জিয়াউদ্দিন রাজু,প্রমূক।

চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ হোসেনের চৌধুরী বলেন, দেশরত্ন আওয়ামী লীগের সভাপতি সবার প্রাণ প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগনের জন্য আপ্রান চেষ্টা করে যাচ্ছেন সবাইকে ক্ষুধা ও দারিদ্র মুক্ত করার। ইনশাআল্লাহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে আছেন দেশের মানুষ না খেয়ে থাকবেনা।আপনারা সবাই তার জন্য দোয়া করবেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ