আজ ৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জুলাই, ২০২১ ইং

নয়াহাটে আর্জেন্টিনা ৪-১ গোলে হারালো ব্রাজিলকে 

কে এম নজরুল ইসলাম : 
টান টান উত্তেজনা বিরাজ করছে পুরো বিশ্বের ফুটবলপ্রেমী দর্শকদের মাঝে। সবচেয়ে বেশি ঝড় বইছে যেন বাংলাদেশে। আর্জেন্টিনা এবং ব্রাজিলের সমর্থক ও দর্শকদের মাঝে দ্বন্দ্ব বোধহয় সবচেয়ে বেশি এ দেশেই। তাই এদেশের ফুটবলপ্রেমীরা নিজ নিজ প্রিয় দলকে স্মরণ করে আয়োজন করে থাকে প্রীতি ফুটবল ম্যাচের। কোপা আমেরিকা ফাইনাল ম্যাচকে সামনে রেখে তাই জনপ্রিয় দুই দলের সমর্থকরা খেলে ফেলল উত্তেজনাপূর্ণ এক ম্যাচ।
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের নয়াহাটে চির্কা চাঁদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ১০ জুলাই বিকালে আর্জেন্টিনা ও ব্রাজিল দলের সমর্থকদের উদ্যোগে আয়োজিত হয় দৃষ্টিনন্দন এক প্রীতি ফুটবল ম্যাচ।
খেলায় আর্জেন্টিনা সমর্থক দল ৪-১ গোলের বিশাল ব্যবধানে ব্রাজিল সমর্থক দলকে হারিয়ে অগ্রীম বিজয়োল্লাস করে নিজেদেরকে ঝালিয়ে নিয়েছে।
প্রীতি ম্যাচের প্রথম অর্ধ শূন্য শূন্য গোলে শেষ হয়। দ্বিতীয় অর্ধে বদলি খেলোয়াড় সাদ্দাম গাজীর চমৎকার গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। তারপর একে একে আর্জেন্টিনার হয়ে গোল করেন মাসুদ পাটওয়ারী, ফাহিম ও হৃদয় ছৈয়াল। ব্রাজিলের হয়ে একটি গোল পরিশোধ করেন টিটু ছৈয়াল।
কাঞ্চন সরকারের দুর্দান্ত ম্যাচ পরিচালনায় কোনোরকম ঝামেলা ছাড়াই উত্তেজনাপূর্ণ এই প্রীতি ম্যাচে শত শত দর্শকের উপস্থিত ঘটে। খেলাশেষে বিজয়ী আর্জেন্টিনা সমর্থক দলের খেলোয়াড়দের হাতে উপহার তুলে দেন ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী পুতুল সরকার।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ