আজ ৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে নভেম্বর, ২০২০ ইং

আশুলিয়ায় পুলিশের ওপর হামলা ,আটক- ১

সাভার সংবাদদাতা

ঢাকার  আশুলিয়ায় দুই ব্যক্তিকে জিম্মি করে চাঁদাবাজিকালে দেলোয়ার জমিদার নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ ।এসময় ওই দুই ব্যক্তিকে উদ্ধারকালে সন্ত্রাসীদের অর্তকিত হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে ।

বৃহস্পতিবার রাতে  (২৮ নভেম্বর)  আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রেজাউল হক দীপু ঘটনার সত্যতা নিশ্চিত করেন ।

পুলিশ জানায়, সুমাইয়া নামে এক কিশোরী একটি ছেলের সাথে পালিয়ে এসে দেলোয়ার জমিদারের বাসায় ভাড়া থাকতো । সুমাইয়ার সন্ধানে বৃহস্পতিবার (২৮ নভেম্বর)বিকেলে তার ভাই বিল্লাল হোসেন ও বোন মাহমুদা আশুলিয়ায় আসে । এরপর সুমাইয়ার বাসায় তার ভাই ও বোন প্রবেশ করলে দেলোয়ার তাদের জিম্মি করে চাঁদা দাবি করেন । এসময় বিল্লাল ৯৯৯ ফোন করে জিম্মি ও চাঁদা দাবির ঘটনাটি পুলিশকে জানায় । এরপর আশুলিয়া থানা পুলিশের একটি দল তাদের উদ্ধারের জন্য দেলোয়ারের বাসায় আসে । এসময় পুলিশ ঘটনাস্থলে পৌঁচ্ছে জিম্মিদের উদ্ধারের চেষ্টা করলে দেলোয়ার জমিদার ও তার সঙ্গীয় লোকজন পুলিশের ওপর হামলা চালায় ।
এবিষয়ে আশুলিয়া থানার পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)শেখ রেজাউল হক দীপু জানান, জিম্মি করে চাঁদাদাবি ও পুলিশের ওপর হামলার ঘটনায় দেলোয়ার জমিদার নামে ওই ব্যক্তিকে আটক করা হয়েছে ।
এঘটনায় আশুলিয়া থানার তার বিরুদ্ধে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ