আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

গুলি করে স্বীকার করা সেই আ.লীগ নেতা অস্ত্রসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় শাহিন পালোয়ান (৪৫) নামের এক ইউনিয়ন আওয়ামীলীগ নেতাকে বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৯ জুন) রাত ১২ টার দিকে আশুলিয়ার পালোয়ানপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে গ্যাস চুরির একাধিক মামলা রয়েছে।

গ্রেফতার শাহিন পালোয়ান ওই এলাকার বাবু পালোয়ানের ছেলে। তিনি আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। তার বিরুদ্ধে ওই এলাকার অবৈধ গ্যাস সংযোগ প্রদানের বিস্তর অভিযোগ রয়েছে। তিনি আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়ার পালোয়ান পাড়ার বাসিন্দা।

এর আগে গত (০৬ জুন) রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে দাবিকৃত চাঁদা না দেওয়ায় এক ঠিকাদারকে লক্ষ্য করে গুলি করলে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন ফিরোজা এন্টারপ্রাইজের মালিক ঠিকাদার বেলাল। এর পরে তিনি গুলি করার কথা অকপটে স্বীকার করেন। তারা স্বীকারোক্তি হলো- আমার তো অস্ত্র নাই লাইসেন্স করা ভাই। আমি ফাঁকা জায়গায় গুলি করছি আল্লাহর কসম ভাই। আমি মিথ্যা কথা জানিই না। আমি কারো শরীরে গুলি করি নাই। আমি বেলালরে কইছি বেলাল গুলি তোরে করতে আসি নাই ফারুকরে গুলি করবার আইছিলাম। তোর পায়ের তলে গুলি করলাম ফারুকরে গিয়ে বল।

পুলিশ জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে শাহিন পালোয়ানের বাড়ি আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই সুদীপ কুমার গোপ, আসওয়াদুর রহমান ও এমদাদ হোসেন অভিযান পরিচালনা করেন। এসময় তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে ঘরের গোপন স্থান থেকে তিন রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল বের করে দেয়। এসময় দুইটি ম্যাগজিনও উদ্ধার করা হয়েছে

আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই এমদাদ বলেন, ঘটনার পর দিন থেকেই ঢাকা জেলা পুলিশ সুপার এর নির্দেশে আমরা অস্ত্রসহ আসামীকে গ্রেফতারের চেষ্টা করছিলাম। আজ গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার বাড়ি থেকেই অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। তিনি প্রাথমিকভাবে স্বীকার করেছেন ওই দিন এই অস্ত্র দিয়েই গুলি করেছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ