আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

মসজিদ প্রাঙ্গণে বৃক্ষরোপণ করল ফুলবাড়ীয়া হেল্পলাইন

রাকিব হাসান, ময়মনসিংহ প্রতিনিধিঃ

পুরো বর্ষাকালজুড়ে ফুলবাড়ীয়া উপজেলায় ৫ হাজার বৃক্ষরোপণের উদ্যোগ নিয়েছে ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন “ফুলবাড়ীয়া হেল্পলাইন” গ্রুপ। এরই অংশ হিসেবে ফুলবাড়ীয়া উপজেলা পরিষদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঔষধি, ফুল ও ফল গাছ রোপণ করেছে সংগঠনটি।

সেই ধারাবাহিকতায় আজকে ১৯ই জুন, ২০২১ইং ভবানীপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন কান্দানিয়া কচুয়ার বাজার জামে মসজিদ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। এসময় মসজিদ চত্বরে বকুল ফুল, মেহগনি, পেয়ারা ও দেশী নিম গাছ রোপণ করা হয়েছে।

বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন কান্দানিয়া কচুয়ার বাজার জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আব্দুর বারী মাস্টার (অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা), কান্দানিয়া কচুয়ার বাজার জামে মসজিদের সম্মানিত ইমাম হাফেজ গোলাম মোস্তফা সাহেব, ফুলবাড়ীয়া হেল্পলাইন গ্রুপের এডমিন প্যানেলের সদস্য জিল্লুর রহমান রিয়াদ ও জি,এম মারুফ আল সোয়াদ, ফুলবাড়ীয়া হেল্পলাইন এর স্বেচ্ছাসেবক মোঃ আল- আমিন, রাশেদুল ইসলাম ও সিয়াম খান।

বৃক্ষরোপণ কর্মসূচির পর ফুলবাড়ীয়া হেল্পলাইন এর এডমিন প্যানেলের সদস্য জি,এম মারুফ আল সোয়াদ বলেন, “গত ৬ই জুন সম্মানিত উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল সিদ্দিক আমাদের ৫ হাজার বৃক্ষরোপণের কার্যক্রম শুভ উদ্বোধন করেন। এরপর ব্যক্তিগত ও সাংগঠনিক ভাবে আমরা ৮০ টির বেশি গাছ রোপণ করেছি। এবং গাছগুলোর রক্ষণাবেক্ষণের প্রতিও খোঁজ খবর রাখছি। আমাদের এই কার্যক্রম পুরো বর্ষাকালে অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।”

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ