আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

বাগেরহাটের হত্যা মামলার আসামী আশুলিয়া থেকে গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক :

বাগেরহাট জেলার রামপাল থানার চাঞ্চল্যকর রেজাউল হত্যা মামলার প্রধান দুই আাসামী সাইকুল ও মিজানকে সাভারের আশুলিয়া থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৪।

শনিবার (১৯ জুন) দুপুরে আশুলিয়ার দূর্গাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব-৪।

গ্রেফতারা হলো- মোঃ সাইকুল শেখ (৩৫) ও
মোঃ মিজান শেখ (৩৭)।
র‍্যাব-৪ জানায়, গত ২১ ফেব্রুয়ারী বাগেরহাট জেলার রামপাল থানা এলাকায় রেজাউল নামের এক ব্যক্তি খুন হলে এলাকায় এবং মিডিয়ায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরবর্তীতে মৃতের স্ত্রী বাদী হয়ে রামপাল থানার মামলা দায়ের করে। হত্যার পরপরই আসামীরা এলাকা ছেড়ে অন্যত্র আত্মগোপনে চলে যায়। ঘটনার পরপরই আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাব এর গোয়েন্দা দল পুলিশের পাশাপাশি ছায়াতদন্ত শুরু করে এবং আসামীদের অবস্থান শনাক্তে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় আজ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানাধীন দূর্গাপুর এলাকায় অভিযান পরিচালনা করে ২ গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামীদের গ্রেফতার করা হয়।
র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেঃ রাকিব মাহমুদ খাঁন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা সেই হত্যার সাথে প্রত্যক্ষভাবে জড়িত এবং হত্যার পরপরই তারা এলাকা ছেড়ে পালিয়ে ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকায় এসে একটি পোশাক শিল্পে কাজ করতে থাকে। মূলত জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তারা উক্ত হত্যাকােন্ডের ঘটনা ঘটিয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে বাগেরহাট থানায় হস্তান্তর করা হবে বলেও জানায় র‍্যাব -৪।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ