আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

সিরাজদিখানে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত 

মুন্সীগঞ্জ প্রতিনিধি : 

মজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার ” এই শ্লোগান কে সামনে রেখে মুন্সীগঞ্জের সিরাজদিখানে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, টিকটক, কিশোর গ্যাং রোধে ও আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১৭ জুন দুপুর ১২ টায় থানা আঙ্গিনায় থানা পুলিশের আয়োজনে সিরাজদিখান থানার সেকেন্ড অফিসার এসআই সেকেন্দার আলীর সঞ্চালনায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান এর  সভাপতিত্বে এই মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় অংশ নেয়া বিভিন্ন বক্তারা তাদের বক্তবে বিভিন্ন সমস্যার কথা তোলে ধরেন। এ-সময় সমাপনী বক্তব্যে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিন সবাইকে ধন্যবাদ জানিয়ে এবং সকল সমস্যা সমাধান করার আস্বস্ত করেন।  মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) রাশেদুল  ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কামরুজ্জামান, ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) মুন্সীগঞ্জ জেলার মানবাধিকার সংবাদদাতা মো: আহসানুল ইসলাম আমিন, সিরাজদিখান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক যাবেদুর রহমান যুবায়ের,সাংগঠনিক সম্পাদক রিয়াজ মাহমুদ মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন, বয়রাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আলাউদ্দিন গাজী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ভারপ্রাপ্ত সভাপতি তালুকদার বাবু, সহ-সভাপতি লাল কামাল, সহ-সভাপতি জামান শাহিন হাওলাদার রতন, সহ সাংবাদিক, মুক্তিযোদ্ধা, শিক্ষক, ইমাম ও উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার নারী-পুরুষ ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ