আজ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং

নিরাভরণ থিয়েটার’কে সিংগাইর উপজেলা প্রশাসনের আর্থিক সহায়তা

আমিনুর রহমান, সিংগাইর (মানিকগঞ্জ):

মানিকগঞ্জের সিংগাইরে বিগত ১৩ এপ্রিল ২০২১ তারিখে নিরাভরণ থিয়েটারের অস্থায়ী কার্যালয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বুধবার (১৬ই জুন) ক্ষয়ক্ষতি হতে উত্তরণের জন্য সহয়তা স্বরুপ সিংগাইর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন ২০,০০০/- (বিশ হাজার) টাকা আর্থিক সহয়তা প্রদান করেন। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান- বীর মুক্তিযোদ্ধা মুশফিকুর রহমান খান হান্নান ও উপজেলা নির্বাহী অফিসার জনাব রুনা লায়লা, নিরাভরণ থিয়েটার এর সভাপতি সাইফ সুজন ও সাধারণ সম্পাদক শাহাদাৎ সায়েম এর নিকট এই আর্থিক সহায়তা প্রদান করেন।

নিরাভরণ থিয়েটার এর সভাপতি সাইফ সুজন জানান, অগ্নিকাণ্ডের কারনে তাদের দলের ব্যাপক ক্ষয়ক্ষতি সাধিত হয়েছিল। যার কারনে আমাদের দলের কার্যক্রম অনেকাংশে স্থবির হয়ে পড়েছিল। এই আর্থিক সহযোগিতা আমাদের কার্যক্রম নতুন করে শুরু করতে পার্থিব হবে এবং আমরা আমাদের কার্যক্রম আবার শুরু করতে পারব৷

নিরাভরণ থিয়েটার এর সাধারণ সম্পাদক শাহাদাৎ বলেন, দেশের করোনা পরিস্থিতিতে অগ্নিকান্ডের কারনে সেট প্রপস, কস্টিউমস পুড়ে দলের অপূরনীয় ক্ষতি সাধিত হয়ে ছিল। মানিকগঞ্জ জেলার সুযোগ্য জেলা প্রশাসক, উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী অফিসারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, আমাদের এই বিপদে পাশে দাড়ানোর জন্য। তিনি আরো জানান, দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার সাথে সাথে নিরাভরণ থিয়েটার তাদের নতুন প্রযোজনা ও আয়োজন নিয়ে হাজির হবে।

আর্থিক সহয়তা প্রদানকালে উপজেলা চেয়ারম্যান- বীর মুক্তিযোদ্ধা মুশফিকুর রহমান খান হান্নান বলেন, নিরাভরণ থিয়েটার তথা সিংগাইর এর সকল সাংস্কৃতিক সংগঠনের যে কোন কার্যক্রমের সাথে আমি আছি । সিংগাইর উপজেলাকে সাংস্কৃতিকভাবে মডেল উপজেলা হিসাবে গড়ে তুলতে আমি কাজ করে যাচ্ছি।

উপজেলা নির্বাহী অফিসার জনাব রুনা লায়লা জানান, আমি এবং আমার উপজেলা প্রশাসন সব সময় সাংস্কৃতিক কার্যক্রমের সঙ্গে আছি এবং সাংস্কৃতিক সংগঠনদের সবসময় পৃষ্ঠপোষকতা করে যাচ্ছি।
এ সময় নিরাভরণ থিয়েটারের কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন৷

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ