আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

মেহেদীর রঙ না মুছতেই লাশ হলো নববধূ,স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক :

বিয়ের ৪র্থ দিনের মাথায় মেহেদীর রঙ না মুছতেই মিলল নববধূ রিতু’র (১৯) নিথর মরদেহ হাসপাতালে । এঘটনার নিহতের স্বামী রুবেলকে আটক করেছে পুলিশ ।

মঙ্গলবার (১৫ জুন ) সকালে সাভারের আশুলিয়ার নারী ও শিশু হাসপাতাল থেকে ওই নববধূর মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ ।

নিহত নববধূ আশুলিয়ার খেজুরটেক এলাকার আবুল হোসেনের মেয়ে । সে স্থানীয় আলহাজ্বী জাফর ব্যাপারী উচ্চ বিদ্যালয়ের থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন । অপর দিকে নিহতের স্বামী অভিযুক্ত রুবেল আশুলিয়ার নিশ্চিতপুর এলাকার নিয়াজ উদ্দিনের ছেলে ।

নিহতের ফুপাতো ভাই নাঈম ইসলাম জানান , শুক্রবার (১১ জুন) রিতুর সাথে রুবেলের বিয়ে হয় । তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল । হঠাৎ মঙ্গলবার সকালে রুবেলের পরিবার থেকে জানানো হয় মিতু অসুস্থ্য ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । এরপরে আশুলিয়ার নারী ও শিশু হাসপাতালে গেলে তার মরদেহ দেখতে পায় স্বজনা । পরে আশুলিয়া থানা পুলিশ খবর দেন তারা ।

এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শক করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে । নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে । তবে লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । সেই সাথে নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে স্বামী রুবেলকে আটক করেছে পুলিশ ।
এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ