আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

সাভারে জোড়া খুনের প্রধান আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :

সাভারে জোড়া খুনের ঘটনায় প্রধান আসামী শাহাজালাল (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ। এঘটনায় জড়িত আরও একজন পুলিশের কব্জায় রয়েছে তাকে দ্রুত গ্রেফতারে করা হবে।

সোমবার (১৪ জুন) ভোর রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৪ জুন) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার (ঢাকা উত্তর) আব্দুল্লাহীল কাফি।

গ্রেফতার শাহাজালাল (২৩) নিহত শাহ-আলমের ছেলে এবং রায়হান ও নাজমুলের ফুপাতো ভাই। তিনি রায়হানদের বাসায় থেকে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন। অপরজনের রবি, তারা একই প্রতিষ্ঠানে কাজ করতেন। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

নিহতরা হল- বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম শেওড়া উত্তরপাড়া এলাকার রতনের ছেলে রায়হান (১৭), অপরজন একই এলাকার নেছারমোল্লার ছেলে নাজমুল (১৮)। তারা একে অপরের খালাতো ভাই। এদের মধ্যে রায়হান হেমায়েতপুরের আল-নাছির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী। সে উত্তর যাদুরচর এলাকায় বাবা মায়ের সাথে ভাড়া থেকে লেখাপড়া করছিলো। নাজমুল বরিশাল থেকে তার খালার বাসায় বেড়াতে এসেছিল।

পুলিশ জানায়, গত ১১জুন সাভারের হেমায়েতপুরের যাদুরচর এলাকার পাট ও ধইঞ্চা খেতে নিয়ে নিজের মামাতো দুই ভাইকে ছুড়ি দিয়ে উপর্যুপরি আঘাতে হত্যা করে শাহজালাল। এর আগে রায়হানদের বাসায় থেকে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতো শাহজালাল। সেখানে পারিবারিকভাবে কোন্দলে ক্ষোভের সৃষ্টি হয় তার। এই ক্ষোভের বশবর্তী হয়ে সহকর্মী রবিকে নিয়ে এই হত্যাকান্ড চালায় তারা।

পুলিশ সুপার (ঢাকা উত্তর) আব্দুল্লাহীল কাফি বলেন, ঘটনার দিন ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুড়ি ও হত্যাকারীর প্যান্ট উদ্ধার করে পুলিশ। পরে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়। এঘটনায় মুল আসামিকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।

প্রসঙ্গত, গত শুক্রবার (১১ জুন) সাভারের হেমায়েতপুরের যাদুরচর এলাকার পাট ও ধইঞ্চা খেতে পড়ে থাকা দুই খালাতো ভাইয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ। এদিনই নিহতের বাবা রতন বাদী হয়ে অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ