আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে জোড়া খুন, পাট ও ধইঞ্চা খেত থেকে মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

সাভারের একই স্থানের পাট ও ধইঞ্চা খেত থেকে খালাতো দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের দুই জনই সম বয়সী।

শুক্রবার (১১ জুন) সাড়ে ১১ টার দিকে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া এলাকার পাট ও ধইঞ্চা খেত থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হল- বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম শেওড়া উত্তরপাড়া এলাকার রতনের ছেলে রায়হান (১৭), অপরজন একই এলাকার নেছারমোল্লার ছেলে নাজমুল (১৮)। তারা একে অপরের খালাতো ভাই। এদের মধ্যে রায়হান হেমায়েতপুরের আল-নাছির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী। সে উত্তর যাদুরচর এলাকায় বাবা মায়ের সাথে ভাড়া থেকে লেখাপড়া করছিলো। নাজমুল বরিশাল থেকে তার খালার বাসায় বেড়াতে এসেছিল।

জানা যায়, তারা দুই জনই গতকাল বৃহস্পতিবার রাত ৯ টার পরে বাসা থেকে বের হয়। তারা আর ঘরে ফিরে আসে নি। পরে আজ পাট ও ধইঞ্চা খেত থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, ওই এলাকায় কাজ করতে গিয়ে একটি পাট খেতে এক যুবকের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পাশের ধইঞ্চা খেতে আরও এক যুবকের মরদেহ দেখতে পান তারা। পরে বিষয়টি জানাজানি হলে সেখানে স্থানীয়রা জড়ো হতে থাকে। তাদের মধ্যে কেউ থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে দুই জনেরই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। প্রায় বিশ গজ দুরুত্বে তাদের মরদেহ পরে ছিল। তাদের দুইজনরই গলায় ছুড়িকাঘাতের চিহ্ন রয়েছে।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে কেউ তাদের হত্যার পর ওই এলাকায় মরদেহ ফেলে রেখে গেছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত চাকুটি উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থানে সিআইডি ও সাভার মডেল থানা পুলিশ উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে এবং হত্যাকারীদের গ্রেফতার এর অভিযান চলছে বলে জানা যায়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ