আজ ২৭শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই জুন, ২০২১ ইং

সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী ৬৮০ লিটার বাংলা মদসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

ঢাকা জেলা সাভার থানাধীন ভাকু্তা থেকে অস্ত্র মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত এবং একাধিক মাদক মামলার আসামী মোঃ স্বপন’কে গ্রেফতার করে র‌্যাব-৪।
গত ৬ জুন বিকেলে র‌্যাব-৪ এর একটি দল সাভার মডেল থানাধীন ভাকুর্তা ফিরিঙ্গিকান্দা নদীর পাশে অভিযান পরিচালনা করে ৬৮০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও মদ তৈরির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করতে।

কিন্তু র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামীরা নদী সাঁতরে পালিয়ে যায়। পরবর্তীতে সাভার মডেল থানায় পলাতক ৩ জনকে আসামী করে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়। ঘটনার পরপরই র‌্যাব-৪ এর গোয়েন্দা দল পলাতক আসামীদের অবস্থান শনাক্তে উন্নত তথ্যপ্রযুক্তি ব্যবহার করে গত ০৮ জুন বিকেলে গোপন সংবাদের মামলার ১ নং পলাতক আসামী সাভারের ফিরিঙ্গীকান্দী এলাকায় অবস্থান করছে। র‌্যাব-৪ এর একটি দল উক্ত স্থানে অভিযান পরিচালনা করে অস্ত্র মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত এবং একাধিক মাদক মামলাসহ উক্ত মামলার ১ নং এজাহার ভুক্ত আসামি মোঃ স্বপন মিয়া (৩৮) গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী পলাতক আসামিদের সাথে যোগসাজোশে দীর্ঘদিন যাবৎ সাভারসহ রাজধানীর বিভিন্ন এলাকায় দেশীয় তৈরি মদের ব্যবসা করে আসছিলো। গতকাল সকাল ৯ জুন সাভার মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করে হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাব -৪।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ