আজ ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ ইং

সিংগাইরে যুবককে কুপিয়ে হত্যা

আমিনুর রহমান,সিংগাইর (মানিকগঞ্জ):

মানিকগঞ্জের সিংগাইরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাসির হোসেন (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (৯ই মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের হেমায়েতপুর-সিংগাইর আঞ্চলিক মহাসড়কের বাস্তা বাসস্ট্যান্ডে এই নির্মম খুনের ঘটনা ঘটে। এ ঘটনায় ২ পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়েছেন এবং ৩ জন গুরুতর জখম হয়েছেন।
নিহত নাসির হোসেন বাস্তা গ্রামের ইসহাক আলীর মেঝো ছেলে।

নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার (৮ই মে) বিকেলে নিহতের ছোট চাচা নূর মোহাম্মদের ছেলে আরিফুল ইসলাম (১৪) কে তুচ্ছ বিষয় নিয়ে কালা মিয়ার ছেলে কামরুল (২০) মারধর করে। বাড়ি এসে আরিফুল পরিবারে অবগত করে। এরপর
চাচাতো ভাই বসির (২৯)কে নিয়ে কামরুলের পরিবারের কাছে গেলে সেখানেও তাদের ২জনকেও মারধোর করা হয়।
এ ঘটনা নিয়ে মিমাংসার জন্য বুধবার (৯ই মে) সন্ধ্যায় ২ পক্ষের লোক বসার জন্য একত্রে হয়। কিন্তু পূর্বপরিকল্পিতভাবে লাঠিসোটা, রাম দাসহ দেশী অস্ত্রসস্ত্র নিয়ে কামরুল,লাভলু,হাবু,সফর গংরা আরিফুলের চাচাতো ভাই নাসির, এরশাদ,বসির,সাব্বিরসহ পরিবারের অন্যান্যদের উপর হামলা চালায়।মারামারির একপর্যায়ে নাসিরকে কুপিয়ে জখম করে পাশের খাদে ফেলে দেয়। প্রায় ১০ মিনিট ২পক্ষের মারামারি চলে। রণক্ষেত্রে পরিনত হয় বাস্তা বাসস্ট্যান্ড।
প্রচুর রক্তক্ষরণ হলে নাসিরকে ঢাকার সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনায় এরশাদ আলী (৪৫), বসির (২৯) প্রতিপক্ষের কোপে গুরুতর জখম হয়। এতে প্রতিপক্ষের লাভু (৩০) নামে একজন জখম হয়েছে। লাভু ডাকাতি মামলার চিহ্নিত অাসামী। প্রতিপক্ষের অন্যান্যদের সাথে যোগাযোগ করা সম্ভব হয় নি।

সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো: সফিকুল ইসলাম মোল্লা, ধল্লা ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূইয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো: সফিকুল ইসলাম মোল্লা জানান, তাৎক্ষণিকভাবে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ