আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

রংপুরে  ১০ কেজি  গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক 

মোঃ সুমন ইসলাম
রংপুর প্রতিনিধি :
রংপুর  তাজহাট থানা পুলিশ বুধবার (০৯ জুন) দুপুর ৩টা ১৫মিনিটের দিকে নগরীর মর্ডান মোড়স্থ ডায়মন্ড আবাসিক হোটেলের সামনে পাকা রাস্তার উপর থেকে মাদক দ্রব্য উদ্ধার ও মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে হাতেনাতে আটক করা হয়েছে।
জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে তাজহাট থানার অফিসার ইনচার্জ আখতারুজ্জামান প্রধান এর নির্দেশনায়, পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহ আলম সরকারের তত্ত্বাবধানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে তাজহাট থানার এসআই আইয়ুব সঙ্গীয় ফোর্স এএসআই রাজ্জাকুল, এএসআই জাহিদ ও মোবাইল-২১ পরিচালনাকারী এসআই ওবায়দুল হক, কনস্টেবল মামুন মিয়া, সুজন মিয়া, সবুজ মিয়া ও সোহাগ তাদের আটক করে।
বিষয়টি নিশ্চিত করে তাজহাট থানার এসআই আইয়ুব জানান- তাজহাট থানার অফিসার ইনচার্জ আখতারুজ্জামান প্রধান এর নির্দেশে আমরা মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে মডার্ন মোড় এলাকার ডায়মন্ড আবাসিক হোটেল এর সামন থেকে লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার শৈলমারী কালিকাপুর গ্রামের আব্দুস সাত্তার ঘটিয়ালের পুত্র আতিকুল ইসলাম (৩৪) এবং একই ঠিকানার মৃত. জব্বার আলীর পুত্র আহেনুর মিয়া আইনুল (৪২) কে ১০ কেজি শুকনা গাজাসহ আটক করতে সক্ষম হয়েছি।
উক্ত আসামিদের বিরুদ্ধে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ