আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

আদালতে শিশু হত্যার কথা স্বীকার আসামির

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার সাভারে বাড়ির মালিকের শিশু ছেলেকে অপহরণের পর হত্যার কথা আদালতে স্বীকার করে জবানবন্দি দিয়েছে আসামি। ঘটনার দুই মাস পর মামলার প্রধান আসামি আরিফুল ইসলামকে গ্রেপ্তারের পর এক দিনের রিমান্ড শেষে আদালতে পাঠায় পুলিশ।

সোমবার বিকেলে ঢাকার মুখ্য বিচারক আদালতের হাকিম রাজীবুল হাসান আসামির জবানবন্দি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে রোববার ভোরে জেলার সুজানগর সদর থানার তারাবাড়ি গ্রামের নিজ বাড়ি থেকে আসামিকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

একই হত্যাকান্ডে ঘটনার দিনই আরিফুলের কথিত স্ত্রী লিজা আক্তার নামে এক তরুণীকে গ্রেপ্তার করা হয়েছিল।

মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন বলেন, ‘ঘটনার দিনই হত্যার অভিযোগে আরিফুলের কথিত স্ত্রীকে আটক করা হয়। কিন্তু তখন থেকেই পলাতক ছিলেন আরিফুল। আরিফ ওই তরুণীকে মিথ্যা স্ত্রী পরিচয় দিয়েই বাসা ভাড়া নিয়েছিলেন। এরপর হত্যাকান্ড ঘটিয়ে পালিয়ে যায় সে। গত দুই মাস ধরে দ্রুত স্থান পরিবর্তন করছিলেন সে। কখনও নারায়নগঞ্জ, কখনও গাজীপুর আবার মাওনা এলাকায় তার লোকেশন দেখাচ্ছিলো। সবশেষ প্রযুক্তির সহায়তায় পাবনার গ্রামের বাড়িতে আরিফুলের অবস্থান সনাক্ত হই। পরে রোববার ভোরে অভিযান চালিতে তাকে গ্রেপ্তার করি। আজ আসামিকে আদালতে পাঠানো হলে সে শিশু রাজাকে অপহরণ ও হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দেয়। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ সন্ধ্যার পর থেকে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার কালাম মাদবরের নয় বছরের শিশু ছেলে রাজা মিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। পরে তার বাবার ফোনে অপহরণকারীরা ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। এঘটনার পর রাতেই রাজার বাড়ির ভারাটিয়া আরিফুলের ফ্ল্যাট থেকে রাজার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ