আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ঘুর্ণিঝড় ইয়াসে’র প্রভাবে পটুয়াখালীতে পানিবন্দিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ সাইফুল আলম নীরব,নিজস্ব প্রতিবেদক:

পটুয়াখালী সদর উপজেলার বড় বিঘাই ইউনিয়নের পায়রা নদী সংলগ্ন একটি গ্রাম তিতকাটা। ঘূর্ণিঝড় ‘ইয়াস’ এর প্রভাবে পটুয়াখালী জেলার নদ-নদীর পানি স্বাভাবিকের চেয়ে বৃদ্ধি পাওয়ায় এবং বেড়িবাঁধ না থাকায় পুরো তিতকাটা গ্রামটি প্লাবিত হয়েছে। পানিবন্দি হয়ে পড়েছে অনেক মানুষ।

গতকাল রোজ বুধবার জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী পানিবন্দি গ্রামবাসীর সার্বিক পরিস্থিতি সরজমিনে দেখার জন্য তিতকাটা গ্রাম পরিদর্শন করেন। এসময় তিনি দুর্গতদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করেন এবং তাদের সার্বিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন। পরিদর্শন কালে এলাকাবাসী জেলা প্রশাসকের নিকট তাঁদের এলাকার গ্রামীণ সড়ক সংস্কারের জন্য এবং একটি বেড়িবাঁধ নির্মাণের দাবি জানান। জেলা প্রশাসক এ বিষয়ে দ্রুততম সময়ের মধ্যে পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন।

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন জনাব এ্যাড. মোঃ গােলাম সরােয়ার, চেয়ারম্যান, পটুয়াখালী সদর উপজেলা পরিষদ; জনাব লতিফা জান্নাতী, উপজেলা নির্বাহী অফিসার, পটুয়াখালী সদর; জনাব সৈয়দ মোঃ সোহেল, উপজেলা ভাইস চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদ; জনাব সোহানা হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদ; জনাব মোঃ ওয়াহিদুজ্জামান, চেয়ারম্যান, বড় বিঘাই ইউনিয়ন পরিষদ সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ