আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২০ ইং

আশুলিয়ায় ৫ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন

আশুলিয়া প্রতিনিধি

ঢাকার আশুলিয়ায় তিতাস গ্যাস কোম্পানি অফিস অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা করেছে।
বুধবার (২৭ নভেম্বর) তিতাস গ্যাস সাভার অফিসের প্রকৌশলী আবু সাদাত মোঃ সায়েম এর নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

মঙ্গলবার (২৮ শে নভেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত অভিযানে আশুলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের কাঠগড়া দূর্গাপুর পূর্বচালা এবং শ্রীখন্ডিয়া পশ্চিমপাড়া এলাকায় প্রায় ৫ কিলোমিটার অবৈধ বিতরণ লাইন বিছিন্ন করে। প্রায় ২৫ শত বাসাবাড়িতে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন হয়। অভিযান চলাকালে অবৈধ সংযোগ কাজে ব্যবহৃত পাইপ ও রাইজারগুলিও খুলে জব্দ করা হয়।

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (জোবিঅ) এর ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাত মোঃ সায়েম জানান অভিযানে আশুলিয়া থানাধীন আশুলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের কাঠগড়া দূর্গাপুরের পূর্বচালা এবং শ্রীখন্ডিয়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ সংযোগগুলি বিচ্ছিন্ন করেছি।

এখানে অবৈধ সংযোগকারীরা আমাদের মূল গ্যাসের সরবরাহ লাইন থেকে অবৈধভাবে সংযোগ পাইপ ব্যবহার করে প্রায় ৫ কিলোমিটারব্যাপী অবৈধ সংযোগ প্রদান করেছে। আমরা সেগুলি তুলে ফেলেছি। এতে আনুমানিক প্রায় ২৫ শত বাসাবাড়ীর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়েছে।’

গণমাধ্যমকে জানানো হয় অবৈধ সংযোগ গ্রহনকারী এবং তাদেরকে যারা সংযোগ প্রদান করেছে এসব বাড়ীর মালিকদের বিরুদ্ধে আমরা আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।
আশুলিয়া থানা পুলিশ তিতাত গ্যাসের অবৈধ সংযোগ বিছিন্ন করার সহযোগীতা করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ