আজ ২৭শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই জুন, ২০২১ ইং

আশুলিয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার, পলাতক শাশুড়ী-ননদসহ স্বামী

নিজস্ব প্রতিবেদক :

আশুলিয়ায় রোকসানা আক্তার (২৬) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় নিহতের স্বামী, শাশুড়ী ও ননদ পলাতক রয়েছে বলে জানা গেছে।

রবিবার দুপুরে আশুলিয়ার চাকলগ্রামে এঘটনা ঘটে। রবিবার বিকেলে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ।

অভিযুক্তরা হলেন নিহতের স্বামী ইয়ার হোসেন, শাশুড়ী মনোয়ারা বেগম, ননদ তানিয়া আক্তার ও আলেয়া আক্তার।

এলাকাবাসী জানান, ধামরাইয়ের বড়াটিয়া গ্রামের চান মিয়ার মেয়ে রোকসানা আক্তারের সঙ্গে সাভারের আশুলিয়ার চাকলগ্রামের মৃত আওলাদ হোসেনের ছেলে ইয়ার হোসেনের প্রায় ১১ বছর আগে বিয়ে হয়। তাদের রাব্বি নামে ৮ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

নিহতের বোন সেলিনা জানান, আশুলিয়ার চাকলগ্রামে পারিবারিক কলহের জেরে আমার বোন রোকসানা আক্তার (২৬) কে শ্বাসরোধে হত্যার পর বাড়ির সবাই গা ঢাকা দিয়েছে। পারিবারিক কলহের জেরে রোকসানাকে শ্বাসরোধে হত্যার পর শিশুপুত্র রাব্বিকে নিয়ে তার স্বামী, শাশুড়ি ও ননদরা এলাকা থেকে পালিয়েছে। আমার বোন রোকসানার হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার দাবি করছি।

আশুলিয়া থানার পরিদর্শক তদন্ত (জিয়াউল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ