আজ ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ ইং

৭৫ পরবর্তী দেশের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা: এমপি শাওন

মোঃ ছিদ্দিক ভোলা প্রতিনিধি :

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ১৯৭৫ সালের পরে বাংলাদেশের সবচেয়ে সফল, সাহসী ও মানবিক রাষ্ট্রনায়ক জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর অবর্তমানে তাঁর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের লক্ষে নিরলস কাজ করে যাচ্ছেন তাঁরই সুযোগ্য কন্যা।
আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সোমবার (১৭ মে) সকালে লালমোহন উপজেলা আওয়ামী লীগের আয়োজেন আওয়ামীগ কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এমপি শাওন আরও বলেন, জাতির পিতার কন্যা শেখ হাসিনা দেশে এসেছিলেন বলেই বঙ্গবন্ধুর খুনিদের ও যুদ্ধাপরাধীদের বিচারের রায় কার্যকর করা হয়েছে। এরই মধ্য দিয়ে দেশ পাপ ও কলঙ্কমুক্ত হয়েছে, নতুন প্রজন্ম কলঙ্কমুক্ত বাংলাদেশ পেয়েছে।
পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা ওলামালীগ সভাপতি মাও. শাহে আলম।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মালেকের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস-চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ