আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

সিরাজগঞ্জ জেলা যুবদলের সভাপতি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

নাশকতার ও আট মাসের একটি সাজাপ্রাপ্ত মামলায় সিরাজগঞ্জ জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার ঈদের রাতে শহরের এসএস রোডের ইলিয়ট ব্রিজ এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, ‘একটি চেক ডিজঅর্নার মামলায় আট মাসের সাজাপ্রাপ্ত আসামি যুবদল নেতা মির্জা বাবু। এছাড়া দুটি নাশকতার মামলায় আদালত থেকে তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ছিল। এ কারণে রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে যুবদল নেতা বাবুর গ্রেপ্তারের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়ে তাঁর মুক্তি দাবি করেছেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি রোমানা মাহমুদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান বাচ্চু, যুগ্ন সাধারণ সম্পাদক হারুন অর রশিদ খান হাসান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট, মির্জা মোস্তফা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোরাদুজ্জামান মুরাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজ সহ প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ