আজ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২১ ইং

সিরাজদিখানে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ 

মুন্সীগঞ্জ প্রতিনিধি: 

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নের দরিদ্র,দুঃস্থ,ভাসমান ও অস্বচ্ছল জনগণের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল প্রাপ্ত সহায়তা থেকে ইউনিয়নের ৭৩ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বুধবার ( ১২এপ্রিল) বিকাল ৩টায় উপজেলার মালখানগর ইউনিয়নের গোড়াপীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে থেকে এসব সামগ্রী বিতরণ করেন সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ। প্রধান অতিথির বক্তব্যে হাজী মহিউদ্দিন আহমেদ বলেন , বিগত দিনে কোনো সরকার দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়ায়নি। বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হলো।

সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে ও মালখানগর ইউনিয়ন পরিষদের সচিব আমিনুর রহমানের সঞ্চালনায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আইমিন সুলতানা,জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুবীর চক্রবর্তী প্রমুখ। এই সময় চাউল ১০ কেজি,সেমাই ১কেজি,চিনি ১কেজি,দুধ ২৫০গ্রাম,তৈল ১কেজি, মুসরী ডাল ১ কেজি করে জন প্রতি ৭৩ জনের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ করা

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ