আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক :

সাভারে ময়লার গাড়ীর নিচে চাপা পড়ে মিরা আরফিম (৩৫) নামের এক নারী মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ।
বুধবার (১২ মে) বিকেল সাড়ে ৪ টার দিকে সাভারের সালেহপুর এলাকায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির নিচে চাপা পড়ে তিনি মারা যান।
নিহত মিরা আরফিম কুষ্টিয়া জেলার খোকসা থানার মাসুরিয়া গ্রামের ইউসুফ শেখের মেয়ে। তিনি ঈদের ছুটিতে ভাইয়ের সাথে নিজ বাড়ি কুষ্টিয়া যাচ্ছিলেন। মিরা আরফিম মিরপুরে কম্বাইন স্কুল অ্যান্ড কলেজে শিক্ষকতা করতেন। তবে নিহতের ভাইয়ের নাম জানা যায় নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ঈদের ছুটিতে মিরপুর থেকে ভাইয়ের মোটরসাইকেলে করে নিজ বাড়ি কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা হন মিরা আরফিম। তারা সাভারের সালেহপুর এলাকায় পৌছলে পিছন থেকে সিটি কর্পোরেশনের একটি ময়লার গাড়ি চাপা দেয়। এসময় আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় নিহতের ভাই গুরুতর আহত না হলেও জখম হয়েছেন।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক সাজ্জাদ করিম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ