আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে মারধরের শিকার মাছ ব্যবসায়ী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই পুকুরের মাছ ধরা কে কেন্দ্র করে মাছ ব্যবসায়ী মোঃ ছদর উদ্দিনকে (৫৫) মারধর করে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় খোকন (৪০) নামের এক ব্যাক্তির বিরুদ্ধে। এঘটনায় ধামরাই থানায় নিহতের ছেলে শামীম হোসেন বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বুধবার ( ১২ মে) দুপারের দিকে বিষয়টি নিশ্চিত করেন ধামরাই থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ আতিকুর রহমান (পিপিএম)।

এর আগে গত রোববার (৯ মে) সকাল ১০টার দিকে উপজেলার সূতিপাড়া ইউনিয়নের বালিথা এলাকায় মারধরের ঘটনা ঘটে। পরে মঙ্গলবার রাতে ঢাকা নিওরো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের মরদেহ ময়না তদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

নিহত ছদর উদ্দিন ধামরাই উপজেলার বালিথা উত্তরপাড়া গ্রামের মৃত হানিফ বেপারির ছেলে। তিনি দুই সন্তানের জনক। এবং অভিযুক্ত খোকন (৪০) একই এলাকার মৃত তোতা মিয়ার ছেলে।

জানা যায় , উপজেলার সূতিপাড়া ইউনিয়নের বালিথা গ্রামের মৃত হানিফ বেপারীর ছেলে ছদর উদ্দিন বেলিশ্বর গ্রামে খোকনের কাছ থেকে পুকুর ইজারা নিয়ে মাছ চাষ করছিল। ছদর উদ্দীন সেই পুকুরের মাছ ধরে বিক্রি করে এবং খোকনের বাড়িতেও মাছ পাঠিয়ে আসছিলো। কিন্তু মাছ না দেওয়ার কথা বলে গত রোববার সকালে লাঠি নিয়ে ছদর উদ্দীনের পুকুর পাশে উৎ পেতে থাকে খোকন । পরে ছদর উদ্দিন পুকুর পারে গেলে খোকন তার সাথে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে খোকন ছদর উদ্দিনকে তেলের কন্টিনার দিয়ে মাথায় আঘাত করে। পরে ছদর উদ্দিনের বুকে লাথি মারে এবং হাত টান দিয়ে ভেঙে ফেলে। এতে ছদর উদ্দিনের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে খোকন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা ছদর উদ্দিনকে গুরুতর অবস্থায় প্রথমে ইসলামপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলেও উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে সাভার সুপার ক্লিনিকে নেয়া হয়। এবং পরে তাকে সেখান থেকেও ঢাকা নিওরো হাসপাতালে নেয়া হয়।পরে মঙ্গলবার রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ছদর উদ্দিন সেখানে মৃত্যুবরণ করেন ।

নিহতের লাশ পুলিশ ময়না তদন্ত করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে। এঘটনায় নিহতের ছেলে বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। তবে পুলিশ এখনো আসামি কে গ্রেপ্তার করতে পারেনি।

এবিষয়ে ধামরাই থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ আতিকুর রহমান (পিপিএম) বলেন, ময়না তদন্ত করে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এবং আসামীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ