আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের ইফতার মাহফিল ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ মে মঙ্গবার শহরের এক অভিজাত হোটেলে এ মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনায় বক্তারা বলেন , কক্সবাজারকে তথ্য প্রযুক্তির মহাসড়কে নিয়ে যেতে অনলাইন পত্রিকার অবদান সবচেয়ে বেশী । অনলাইন সংবাদপত্র ও সাংবাদিকদের অবমূল্যায়নের কোন সুযোগ নেই। অনলাইন সাংবাদিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। করোনার এই সময়ে অনলাইন সাংবাদিকরাই সবচেয়ে চেয়ে বেশি অবদান রাখতেছে।
কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি আকতার চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ সরওয়ার আলমের সঞ্চালনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন, কক্সবাজার ভিশন ডটকমের সম্পাদক ও সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র সাধারণ সম্পাদক আনছার হোসেন।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, এনটিভির কক্সবাজার প্রতিনিধি ইকরাম চৌধুরী টিপু, দৈনিক সাগরদেশ পত্রিকার সম্পাদক মোস্তফা সরওয়ার , সাংবাদিক ইউনিয়নের যুগ্ন সাধারণ সম্পাদক হুমায়ুন সিকদার, কক্সবাজার নিউজ ডটকম এর যুগ্ন বার্তা সম্পাদক ইমাম খাইর, কক্সবাজার রির্পোট ডটকমের সম্পাদক আব্দুল্লাহ নয়ন, উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ, কক্সবাজার রির্পোট ডটকমের সম্পাদক আব্দুল্লাহ নয়ন, উখিয়া অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, মহেশখালী অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ হোবাইব, ওয়ান নিউজ ডটকমের সম্পাদক ছলিম উল্লাহ সুজন । উপস্থিত ছিলেন, নয়াদিগন্তের কক্সবাজার প্রতিনিধি গোলাম আজম খান, আজাদ মনছুর, কক্সবাজার আলো’র নির্বাহী সম্পাদক ছৈয়দ আলম, কক্সবাজার নিউজ ডটকম এর চীফ রিপোর্টার শাহেদ ইমরান মিজান, শাহী কামরান, আতিকুর রহমান মানিক, মহিউদ্দিন মাহী, আবু বক্কর ছিদ্দিক, মনছুর আলম, মো. নাজিম উদ্দিন, আলী আকবর, আমিনুল কবির । আলোচনা সভা শেষে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সিটিএন এর নিবার্হী সম্পাদক ইসলাম মাহমুদ মোনাজাতে করোনা কালে মুসলিম উম্মাহর শান্তি ও অগ্রগতি কামনা করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ