আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

প্রধানমন্ত্রীর ঈদ উপহার নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঢাকার সাভারে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ৩০০ দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ৪৫০ টাকা নগদ অর্থ উপহার হিসেবে প্রদান করা হয়। বৃহস্পতিবার (৬ মে) দুপুরে সাভার নামা বাজার এলাকার পঞ্চবটি আশ্রমে সাভার পৌর মেয়র আলহাজ্ব আব্দুল গণি উপস্থিত থেকে এই নগদ অর্থ প্রদান করেন।

এসময় সাভার পৌর মেয়র ও সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল গণি জানান, ঈদ-উল-ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সারাদেশের অসহায়, দুঃস্থ ও কর্মহীন মানুষের জন্য নগদ অর্থ প্রদানের সিদ্ধান্ত নিয়েছেন। এরই ধারাবাহিকতায় সাভারে কর্মহীন ও করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের তালিকা করে তাদের জন্য মাথাপিছু ৪৫০ টাকা নগদ অর্থ প্রদানের সিদ্ধান্ত হয়। আজ (বৃহস্পতিবার) এই পঞ্চবটি আশ্রমে ৩০০ দুঃস্থ মানুষকে অর্থ প্রদান করা হলো। সাভার পৌরসভার অন্যান্য এলাকায়ও এই অর্থ প্রদান করা হবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্লা, আইসিটি মিনিস্ট্রির সহঃ প্রোগ্রামার মিসেস সাবিনা খাতুন প্রমুখ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ