আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

ধামরাই পৌরসভার ৪৬২১ অসহায় পরিবার ঈদ উপলক্ষে সরকারি নগদ অর্থ সহায়তা পেল

রনজিত কুমার পাল (বাবু)নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই পৌরসভা হইতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশেষ সহযোগিতা প্রতি বছরের ন্যায় ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ,হতদরিদ্র অসহায় বঞ্চিত মানুষের মাঝে খাদ্য সহায়তার জন্য চালের পরিবর্তে ২০ লক্ষ ৭৯ হাজার ৪৫০ টাকা পৌরসভার ৪৬২১ জন কে নগদ ৪৫০/টাকা করে প্রদান উদ্বোধন করেন ধামরাই পৌরসভার মেয়র ও ধামরাই পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা।

বৃহস্পতিবার (৬ মে-২০২১ খ্রীস্টাব্দ) সকাল ৯টায় ধামরাই পৌরসভার নয়টি ওয়ার্ডে একযোগে এই অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র গোলাম কবির। এতে প্রতিটি পরিবারের মাঝে নগদ ৪৫০ টাকা করে বিতরণ করা হয়। এসময় ধামরাই পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ’সময় ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা বলেন,মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে দেশ যেমন উন্নয়নের দিকে যাচ্ছে। ঠিক তেমনি প্রতিটি এলাকার দরিদ্র ও অসহায় পরিবারের পাশেও রয়েছেন প্রধানমন্ত্রী। তারই ধারাবাহিকতায় স্বাস্থ্যবিধি মেনে ধামরাই পৌরসভার ২০ লক্ষ ৭৯ হাজার ৪৫০ টাকা ৯টি ওয়ার্ডে ৪ হাজার ৬২১ দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে সুষ্ঠভাবে নগদ ৪৫০ টাকা করে বিতরণ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ