আজ ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২১ ইং

ডুমুরিয়ার খর্নিয়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক :

খুলনার ডুমুরিয়া উপজেলার খর্নিয়া ইউনিয়নের খর্নিয়া গ্রামে
স্বামীর উপর অভিমান করে নিজ ঘরে আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে লিমা খাতুন(২০) নামের এক গৃহবধূ ।

সোমবার (০৩ মে) বিকাল ২টায় খুলনা মেডিকেল কলেজ রোডে এ ঘটনা ঘটে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে,ডুমুরিয়া উপজেলার খর্নিয়া ইউনিয়নের খর্নিয়া গ্রামের দিন মজুর গফুর মোড়লের মেয়ে তার স্বামী মেহেদী হসান সুমন তার স্ত্রী, নিয়ে খুলনা মেডিকেল রোডে পিছনে একটি টিনের তৈরি ভাড়া বাড়িতে বসবাস করেন।
জানা যায়, নিহত লিমা খাতুন তার স্বামী খুলনা ওয়াসা গার্ডের চাকরি করেন।লিমা খাতুন বাসায় থাকলে তার স্বামী কাজে বের হয়ে যায়। বাড়ীওয়ালা ঘরের দরজা বন্দ করে থাকতে দেখে ডাকা ডাকি করতে থাকে। কিন্তু তার কোন সাড়া না পেয়ে পুলিশকে খবর দেয় এবং পুলিশ ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তাকে গলায় ফাঁস লাগিয়ে ঝুলান্ত অবস্থায় দেখতে পায়।
এসময় স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মামতাজুল হক নিজে ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ বিষয়ে সোনাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মোঃ মামতাজুল হক রহমান জানান, লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়ন তদন্ত শেষে মরদেহ তার পরিবারেরহ কাছে হস্তান্তর করা হবে।
এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছেু এবং আসামী স্বামী সুমনকে গ্রেপতার করে থানা হেপাজাতে রাখা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ