আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

টাঙ্গাইলের কালিহাতী থেকে ৭৩০ পিস ইয়াবাসহ আটক-১

নিজস্ব প্রতিবেদক :

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল কর্তৃক অভিযান পরিচালনা করে ৭৩০ (সাতশত ত্রিশ) পিস ইয়াবা (যার মূল্য অনুমান ২,১৯,০০০ টাকা) এবং মাদক বিক্রয়ের নগদ-৪,০০০ (চার হাজার) টাকা সহ ০১ জন আসামীকে গ্রেফতার করে।

উদ্ধারকৃত নগদ অর্থ ও ইয়াবা ট্যাবলেট
ইং ০২/০৫/২০২১ তারিখ ভোর রাএী ০৫.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার কালিহাতি থানাধীন গরিলাবাড়ী সাকিনস্থ ১নং সাক্ষী মোঃ আঃ গফুর (৫৫), পিতা- মৃত- আজু শেখ এর টঙ্গের দোকানের সামনে পশ্চিম পাশে মাটির রাস্তার উপর অভিযান পরিচালনা করে ধৃত আসামী মোঃ জাহিদ হোসেন (১৯), পিতা- মোঃ বছির মোল্লা, সাং-পঞ্চসোনা, ইউপি- সৈয়দাবাদ, থানা- সিরাজগঞ্জ সদর, জেলা- সিরাজগঞ্জকে ৭৩০ (সাতশত ত্রিশ) পিস ইয়াবা (যার মূল্য অনুমান ২,১৯,০০০ টাকা) এবং মাদক বিক্রয়ের নগদ-৪,০০০ (চার হাজার) টাকা সহ হাতেনাতে গ্রেফতার করেন।

সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার কালিহাতি থানাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে। ধৃত আসামী টাঙ্গাইল জেলার কালিহাতি থানা এলাকাসহ আশপাশ থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী মাদক দ্রব্য ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্বুদ্ধ করে আসছে। আসামীর বিরুদ্ধে টাঙ্গাইল জেলার কালিহাতি থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১০(ক) ধারায় নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ