আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

মিসকল বাজারের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

বিশ্ব শ্রমিক দিবসে অনলাইন প্ল্যাটফর্ম ‘মিসকল বাজার পণ্যের সমাহার’ পাশে দাড়িয়েছে গরীব, অসহায় ও দুস্থদের পাশে। সাভারের বিভিন্ন এলাকায় ৫০০ দূস্থদের মাঝে ইফতার বিতরণ কর্মসূচী হাতে নেয় তারা।

মিসকল বাজার একটি অনলাইন প্লাটফর্ম যা ফেসবুক গ্রুপের মাধ্যমে পরিচালিত হয়। ফেসবুকে মিসকল বাজার পণ্যের সমাহার গ্রুপের সদস্য প্রায় ৪ হাজার। সামাজিক দায়বদ্ধতা থেকেই এই আয়োজন বলে জানান, গ্রুপ প্রতিষ্ঠাতা এডমিন বিপ্লব হাসান।

তিনি আরও বলেন, তিন মাস আগে যাত্রা শুরু হওয়া মিসকল বাজার পন্যের সমাহার আজ সকলের ভালোবাসায় ও গুনগত মানের পন্যের কারণে প্রায় চার হাজার মেম্বারের পরিবার। অসহায় মানুষের কথা মাথায় রেখে মিসকল বাজার আরো কিছু উদ্যোগ হাতে নিয়েছে যা খুব শীঘ্রই বাস্তবায়ন করা হবে। ঈদ উপলক্ষ্যে বেশ কিছু পরিবারের মাঝে ঈদের বাজার বিতরণ করা হবে।

এডমিন বিপ্লব হাসানের সাথে এই আয়োজনের মূল উদ্যোক্তা ছিলেন গ্রুপ এডমিন সাইফুল সায়েম বাবু। পরিচালনা কমিটির সদস্যবৃন্দরা হলেন, সৈয়দ ফখরুজ্জামান (মতি), আবু সাইদ (শাওন), রাইজুল হাসান (সুলজ), সফিকুল ইসলাম ও মাহবুবুর রহমান।

সাইফুল সায়েম বাবু বলেন, উদ্যোগটিকে বাস্তবে রুপ দিতে সার্বিকভাবে সহযোগিতা করেছেন নিয়াজ, সাজিদ, সাহরিয়ার, রহিম, নয়ন, সালমা, অনামিকা এবং হাজেরা বেগম। তাদের সহায়তা ছাড়া এই আয়োজন সম্ভব হতোনা। এভাবেই সকলের সহযোগিতা ও শুভ কামনায় এগিয়ে যাবে Misscallbazar পণ্যের সমাহার পরিবারটি। সকলের কাছে দোয়া চাই, যেন মিসকল বাজার সব সময় এভাবেই মানুষের পাশে থাকতে পারে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ