আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

করোনার কারণে শ্রীশ্রী যশোমাধব ৭৭তম নামযজ্ঞ উৎসব স্থগিত

রনজিত কুমার পাল (বাবু)নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ের ঐতিহ্যবাহী শ্রীশ্রী যশোমাধব দেবের কায়েতপাড়াস্থ মন্দিরে প্রতি বছর বৈশাখ মাস শুরুর দিন থেকে ভাগবত পাঠান্ত ১২ ই বৈশাখ শুভ অধিবাস অন্তে ১৩ ই বৈশাখ থেকে ২৪ প্রহর ব্যাপী হরিনাম সংকীর্তন ও ১৬ই বৈশাখ পরমেশ্বর ভগবান রাধাগোবিন্দের অষ্টকালীন লীলাকীর্তন ও মহোৎসব উদযাপন করা থাকে যুগ যুগ ধরে। হাজার হাজার ভক্তদের উপস্হিতিতে জাঁকজমকপূর্ণ প্রাণবন্তভাবে উদযাপিত হয়ে আসছে।

শনিবার ধামরাই শ্রীশ্রী যশোমাধব শ্রীনাম সংকীর্তন উৎসব উদযাপন কমিটির সভা কমিটির সভাপতি প্রাণ গোপাল পাল এর সভাপতিত্বে কায়েতপাড়াস্থ মাধব মন্দিরে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় সরকারের পরবর্তী লকডাউন এর উপর নির্ভর করে আসন্ন নামযজ্ঞ উৎসব উদযাপন করা র বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে সকলেই সহমত পোষণ করায় সর্বশেষ আলোচনায় সিদ্ধান্ত ছিল যদি সরকার লকডাউন এর সময় বৃদ্ধি করে তাহলে এবারও বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ থেকে মুক্ত রাখতে নামযজ্ঞ উৎসব স্হগিত রাখা হবে।
এ’সময় উপস্থিত ছিলেন যশোমাধব শ্রীনাম সংকীর্তন উৎসব উদযাপন কমিটি ও ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল বাবু, সহ-সভাপতি কল্লোল সেন, ভজন সূত্রধর, সাধারণ সম্পাদক অশোক কুমার পাল,যুগ্ন সাধারণ সম্পাদক সুব্রত পাল,কোষাধ্যক্ষ রতন পাল,
পলাশ ঘোষ সহ অন্যান্য কর্মকর্তা ও উপদেষ্টা মন্ডলীর সদস্যগন, ভক্তবৃন্দ।
উল্লেখ্য গতবারও বৈশ্বিক মহামারী করোনা কোভিড-১৯ সংক্রমণ এড়াতে সরকারের স্বাস্থ্য বিধি মেনে মানুষের জীবনের ঝুঁকির বিষয় মাথায় রেখে নামযজ্ঞ উৎসব স্থগিত ঘোষণা করা হয়েছিল।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ