আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

বান্দবানের লামায় পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২ আহত ৩

মোঃ চান মিয়া লামা (প্রতিনিধি) :
বান্দরবানের লামায় উন্নয়ন কাজের বালু সরবরাহে নিয়োজিত একটি পিকআপ গাড়ি উল্টে মো. মানিক (৩৫) ও সুইহ্লাছিং মার্মা (৪০) নামের দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় চালকসহ গুরুতর আহত হয়েছেন আরো ৩ জন।
শনিবার (১৭ এপ্রিল) বিকালে উপজেলার গজালিয়া-লামা সড়কের নাপিতের ঝিরি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মানিক গজালিয়া ইউনিয়নের ব্রিকফিল্ড এলাকার বাসিন্দা শাহ আলমের ছেলে ও সুইহ্লাছিং মার্মা (৪০) গাইন্দা পাড়ার বাসিন্দা চিনাপ্রু মার্মার ছেলে।
গুরুতর আহতরা হলেন- গাইন্দ্যা পাড়ার বাসিন্দা অংহ্ণা মার্মার ছেলে অংচিশে মার্মা (৩০), ধুংছাই মার্মার ছেলে সুছাংপ্রু মার্মা (৩৫) ও চালক মো. এনাম (৪০)।
সূত্র জানায়, উপজেলার দুর্গম পাহাড়ি গজালিয়া বাজার এলাকার একটি উন্নয়ন কাজের বালু পরিবহন শেষে পিকআপ গাড়িটি শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলা শহরের দিকে যাচ্ছিল। এ সময় গাড়িটি সড়কের নাপিতের ঝিরি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়িটিতে থাকা চার শ্রমিকসহ চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শ্রমিক মো. মানিককে মৃত ঘোষণা করেন।
এছাড়া আহত শ্রমিক অংচিশে মার্মা ও সুইহ্লাচিং মার্মার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন। সেখানে সুইহ্লাচিং মার্মাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
পিকআপ উল্টে হতাহতের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান বলেন, দুর্ঘটনায় পতিত পিকআপ গাড়িটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ