আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

মাহে রমজান উপলক্ষে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সেহেরি বিতরণ

সাদ্দাম হোসেন:

পবিত্র মাহে রমজান উপলক্ষে করোনা সংকটে কর্মহীন হয়ে পড়া অসহায়, দুঃস্থ ও ফুটপাতে বেঁচে থাকা মানুষের মাঝে সেহরি বিতরণ কর্মসূচি শুরু করেছে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ।

শনিবার (১৭ই এপ্রিল) চতুর্থ রমজানে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলামের নেতৃত্বে এই সেহরি বিতরণ কার্যক্রম শুরু করা হয়। এসময় বিভিন্ন এলাকায় ও রাস্তার ফুটপাতে ছাত্রলীগ নেতাকর্মীরা সেহরি বিতরণ করে। এ কর্মসূচি মাসব্যাপী চলবে বলে জানিয়েছেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলাম।

এব্যাপারে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলাম গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে বলেন, করোনা সংকট মোকাবেলায় সম্প্রতি দেয়া লকডাউনে অসহায়, দুঃস্থ ও ফুটপাতে বেঁচে থাকা মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তারা যাতে রমজানে সেহরি খেয়ে রোজা রাখতে পারে সেজন্যই ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ এ উদ্যোগ গ্রহণ করেছে।

এসময় তিনি ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতাকর্মীদের স্ব স্ব এলাকায় অসহায়-দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর প্রতি আহ্বান জানান। একই সাথে তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দকেও সেহরি বিতরণ কার্যক্রমে ছাত্রলীগ নেতাকর্মীদের সহায়তা করার আহ্বান জানান।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি আরো বলেন, করোনার জন্য যে চলমান সংকটের সৃষ্টি হয়েছে তা সরকারের একার পক্ষে মোকাবেলা করা সম্ভব নয়। এ সংকট মোকাবেলায় সকলের সম্মিলিত প্রয়াসের প্রয়োজন। এসময় তিনি সংকট মোকাবেলায় সমাজের বিত্তবানদের অসহায়-দুঃস্থ মানুষের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দেয়ার প্রতিও আহ্বান জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ