আজ ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২১ ইং

শাহজাদপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ৪

নিজস্ব প্রতিবেদক :

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের শাহজাদপুর উপজেলার হালিয়াঘাট এলাকায় জ্বালানি তেল ভর্তি ট্যাংকলরি ও বিপরীত দিক থেকে আসা সিএনজি টেম্পুর মুখোমুখি সংঘর্ষে সিএনজি টেম্পুর চালকসহ ২ জন ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহতরা হলেন, সিএনজি টেম্পুর চালক উল্লাপাড়া উপজেলার কয়রা জঙ্গলখামার মহল্লার আফজাল সরকারের ছেলে আবু শামা (৩৫) ও যাত্রী একই মহল্লার মৃত ইছাক আলীর ছেলে আলতাব (৩৪)। খবর পেয়ে স্থানীয় দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থল থেকে নিহত ২ ও অপর যাত্রী নাসির (৩৬) কে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু শামা ও আলতাবকে মৃত ঘোষণা করে। পরে হাইওয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে ট্যাংকলরি ও সিএনজি টেম্পু উদ্ধার করে। তবে, ট্যাংকলরির ঘাতক ড্রাইভার পলাতক রয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, এদিন দুপুরে বাঘাবাড়ি থেকে জ্বালানী তেলভর্তি একটি ট্যাংকলরি ( ঢাকা মেট্টো- ট, ২২-৮৫১১) বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উপজেলার হালিয়াঘাট এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি সিএনজি টেম্পুর ( সিরাজগঞ্জ থ-,১১-৩৭২৫) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজি টেম্পুর চালক আবু শামা ও যাত্রী আলতাব ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত হয় অপর যাত্রী নাসিরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থাও গুরুতর বলে জানা গেছে।
অন্যদিকে, এদিন বেলা ১২ টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উপজেলার পাড়কোলা বাজার সংলগ্ন এলাকায় একটি সিএনজি টেম্পু ও ভ্যানের সংঘর্ষে উপজেলার বারইটেপরি গ্রামের খলিল প্রামানিকের ছেলে রফিকুল ইসলাম (৩০) সহ ৩ জন আহত হয়। আহত রফিকুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ