আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়ায় মিনি ক্যাসিনো বোডসহ ২৫ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় মিনি ক্যাসিনো জুয়ার আসরে অভিযান চালিয়ে অন্তত ২৫ জন জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৪। এসময় ক্যাসিনো বোর্ড সহ নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৩এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি র‌্যাব-৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী।

এর আগে সোমবার (১২ এপ্রিল) বিকেল ৪ টা থেকে রাত সাড়ে ৮ টা পর্যন্ত আশুলিয়ায় বলিভদ্রবাজার ও পলাশবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উদ্ধার করা হয় ২৪ টি মোবাইল ফোন ও ৯৩ হাজার টাকা।

আটকরা হলেন- সিরাজগঞ্জ জেলার মোঃ মোতালেব(১৯), নাটোর জেলার মোঃ জহিরুল ইসলাম(৩৮), নওগা জেলার মোঃ সবুর মন্ডল(৪০), নোয়াখালী জেলার মোঃ জাকির হোসেন(২৮), মাদারীপুর জেলার মোঃ ইলিয়াস(৩২), গোপালগঞ্জ জেলার মোঃ রবিউল ইসলাম(৩৬), নওগাঁ জেলার তৌফিক হোসেন (২৬), পিরোজপুর জেলার মোঃ আবুল হোসেন(২৬), কুড়িগ্রাম জেলার রিপন মিয়া(৪০), জামালপুর জেলার মোঃ মিলন রায়(৪৫), নওগাঁ জেলার মোঃ আবুল কালাম(৩৯) গোপালগঞ্জ জেলার মোঃ সুহাগ লস্কর(২৯), মাদারীপুর জেলার মোঃ আজিজুল (৩৫), নওগাঁ জেলার মোঃ রহিদুল বাঘ(২৫), রাজশাহী জেলার শহিদ প্রমানিক(৩৫), সিরাজগঞ্জ জেলার মোঃ আলমগীর(২৫), নওগাঁ জেলার মোঃ সাজ্জাদ হোসেন(৪০), বগুড়া জেলার মোঃ বেলাল শেখ (৪৫), নওগাঁ জেলার মোঃ রাজু(২৮), রাজশাহী জেলার মোঃ রবিউল হোসেন(৪০), ঢাকা জেলার মোঃ শাহ আলম(৪৫), জয়পুরহাট জেলার মোঃ সাগর(২০), কুমিল্লা জেলার মোঃ মজিবুর রহমান(২০) ও গাইবান্ধা জেলার মোঃ সুহেল (১৮)। তারা সবাই পেশাদার জুয়ারি বলে জানা গেছে।

র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী বলেন, গ্রেফতারকৃত আসামীরা উক্ত অভিযোগের সত্যতা স্বীকার করেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন। ভবিষ্যতে র‌্যাব-৪ এর ক্যাসিনোসহ অনলাইন ক্যাসিনো বিরোধী নজরদারি এবং সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ