আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ট্রাকের পিছনে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ২,আহত ৩

নিজস্ব প্রতিবেদক :

ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের সালেহপুরে সড়কে থেমে থাকা একটি পেঁয়াজ বোঝাই ট্রাকের পিছনে দ্রুতগামী একটি প্রাইভেটকারের ধাক্কায় দুই জন নিহত হয়েছেন। এঘটনায় প্রাইভেটকারের আরও তিন যাত্রীকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার ভোর ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সালেহপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন ঢাকা জেলার দোহার থানার ফেরদৌস আলমের স্ত্রী পুতুল বেগম ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর থানার মিলন খাঁ এর ছেলে জামাল খাঁ। তাৎক্ষণিক ভাবে মোছা. রানী, মো. জয়নাল ও মোছা. তাছলিমা এঘটনায় আহত হয়েছেন বলে জানা গেছে।
হাইওয়ে পুলিশ জানায়, ভোরে সালেহপুর এলাকায় সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি পেঁয়াজ বোঝাই ট্রাককে রাজধানী ঢাকাগামী একটি দ্রুতগতির প্রাইভেটকার পেছন থেকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত আরও তিন জনকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় বলে জানায় স্থানীয়রা।
সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ করিম খান বলেন, দুর্ঘটনায় দুই জনের মরদেহ হাইওয়ে থানায় রাখা হয়েছে। এখনও তাদের পরিচয় পাওয়া যায়নি। আহত তিন সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি তাদের হেফাজতে রয়েছে। এঘটনায় নিহতের পরিবারের সদস্যরা এলে আইনগত বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ