আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

সিংগাইরে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার

আমিনুর রহমান,সিংগাইর (মানিকগঞ্জ):

মানিকগঞ্জের সিংগাইরে রবিউল বাশার (৬০) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে সিংগাইর থানা পুলিশ। রবিবার (১১ই এপ্রিল) বিকালে উপজেলার ধল্লা ইউনিয়নের গাজিন্দা গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত রবিউল জেলার শিবালয় উপজেলার রুপসা এলাকার রুস্তম খন্দকারের পুত্র। তিনি উপজেলার গাজিন্দা গ্রামের রড-সিমেন্ট ব্যবসায়ী ফজল হক মন্ডলের মেয়ের জামাই ছিলেন।

থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত ব্যবসায়ী রবিউল প্রায় বিশ বছর ধরে গাজিন্দা গ্রামের শ্বশুর বাড়ির কাছে জমি কিনে বাড়ি করে বসবাস করে আসছিলেন। তার স্ত্রী ও ছেলে প্রবাসে থাকেন। আর একমাত্র মেয়ে নানার বাড়িতে থাকেন। রবিউল একা বাড়িতে থাকতেন।

নিহতের শ্বশুর ফজল হক মন্ডল জানান, আমার মেয়ে ও নাতি বিদেশ থাকে। একমাত্র নাতনী আমাদের বাড়ি থাকে। প্রতিদিনের মত নাতনি রবিবার সকাল ৯টার দিকে খাবার দিতে গিয়ে বাড়ির গেট তালা দেখে ডাকাডাকি করে। ভিতর থেকে কোনো সারাশব্দ না পেয়ে ফিরে এসে আমাকে বিষয়টি জানায়। তখন বাড়ির লোকজনসহ সেখানে গিয়ে জানালা দিয়ে দেখি খাটের উপর মেয়ের জামাইয়ের লাশ পরে আছে। পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়।

সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো: আসলাম হোসেন জানান, তাৎক্ষণিকভাবে তার মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যায় নি। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারন জানা যাবে।
এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মেয়ে মিথিলা (১৬),শ্যালক ইউনুস, শ্বশুর ফজল হক মন্ডল ও শাশুড়ীকে থানায় নেওয়া হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ