আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ব্যারিস্টার ইমন দম্পতির রোগমুক্তি কামনায় বিশ্বম্ভরপুরে দোয়া মাহফিল

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্রশাসক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন এবং তার সহধর্মিণী নান্দনিক ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার ফারজানা শিলা’র রোগমুক্তি কামনায় বিশ্বম্ভরপুরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, রবিবার (১১এপ্রিল) বাদআসর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের মিয়ারচর পাচগাঁও হাজ্বী ফর্সামড়ল দারুল উলুম মাদ্রাসার হলরুমে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল গণি’র উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে ওই দম্পতির রোগমুক্তি ও শারীরিক সুস্থতা কামনায় মোনাজাত করেন মিয়ারচর জামে মসজিদের ইমাম মাও. আল-আমিন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বেনজীর আহমেদ মানিক, সাধারন সম্পাদক নুরুল আলম সিদ্দিকী, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক অলিমান তালুকদার, দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল আওয়াল, সাধারন সম্পাদক আশরাফুল আলম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাজু মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির পাপন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি শামীম আহমেদ সেন্টু, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক হুমায়ুন কবির মৃধা, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক বোরহান উদ্দীন, উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি রোস্তম আলী, দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত ৫এপ্রিল ইমন দম্পতির করোনা পজিটিভ রিপোর্ট আসে। এরপর থেকে তার সহধর্মিণী ব্যারিস্টার ফারজানা শিলা রাজধানীর নিজ বাসভবনে ও ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চতুর্থ তলায় কোভিড-১৯ রেডজোন কেবিন ব্লকে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে চিকিৎসাধীন রয়েছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ