আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

রাজনগরে রমজান মাস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

মৌলভীবাজার প্রতিনিধিঃ

আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে মৌলভীবাজারের রাজনগরে অসহায় দরিদ্র মানুষের মাঝে রমজানের উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ইউনাইটেড ওয়েলফেয়ার এইড ইউকে।
শনিবার (১০ এপ্রিল) সকালে গোবিন্দপুর দাখিল মাদরাসার হলরুমে মুক্তিযুদ্ধের সংগঠক ও বিশিষ্ট সমাজসেবক মোঃ মোসাহিদ উদ্দিন এর সভাপতিত্বে ও তরুণ সমাজসেবক আলিম আল মুনিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ ফজলুল আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর সরকারি কলেজের প্রভাষক আবুল কালাম আজাদ, তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ রহিম খান, ইউনাইটেড ওয়েলফেয়ার এইড ইউকে এর সদস্য মোঃ শফিক মিয়া, রাজনগর প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগ প্রমুখ।
এসময় প্রধান অতিথি বলেন, আমরা আমাদের গোনাহ মাফ ও পরিশুদ্ধ জীবন গঠনের শিক্ষা নেই রমজান মাসে৷ আমাদের ভাই, বন্ধু, আত্বীয় স্বজন যারা বাইরে থাকেন, তারা হচ্ছেন রেমিট্যান্স যোদ্ধা। এই মহামারি করোনার মধ্যে তারা নিজের ব্যয়কে সীমিত করে আমাদের সমাজের অসহায়, দরিদ্র, প্রান্তিক মানুষের কথা চিন্তা করে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তারা বিদেশে থেকেও আমাদের কথা চিন্তা করেন তাই আমি তাদের কে ধন্যবাদ জানাই ও আল্লাহ যেন তাদের নেক হায়াত দান করেন এই দোয়া করি।
এসময় ২০০ টি অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, দুধ, খেজুর সহ মোট ২৩ কেজির প্যাকেট রমজানের উপহার হিসেবে বিতরণ করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ