আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ধামরাইয়ে শনিবার সেতু মেরামতের জন্য বন্ধ সড়ক দুই ঘন্টা

নিজস্ব প্রতিবেদক :

সেতুর বিয়ারিং পেড নষ্ট হওয়ায় মেরামতের জন্য ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের একটি অংশের ২ ঘন্টার জন্য সড়ক বন্ধ ঘোষণা করেছে সড়ক ও জনপথ কর্তৃপক্ষ।
শুক্রবার (০৯ এপ্রিল) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী (চা. দা.) মোঃ গাউস-উল-হাসান মারুফ। এরআগে, বৃহস্পতিবার (০৮ এপ্রিল) দুপুরে এক গণবিজ্ঞপ্তি প্রকাশ করে মানিকগঞ্জ সড়ক বিভাগ।
গণবিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা-আরিচা মহাড়কের নয়ারহাট বাস স্ট্যান্ড হতে মানিকগঞ্জ অভিমুখী তিন কিলোমিটার দুরে কেলিয়া নামক স্থানে কেলিয়া-২ লেনের সেতুর বিয়ারিং প্যাড নষ্ট হওয়ায় এবং গার্ডারের ক্র্যাক পরিলক্ষিত হওয়ায় সেতুটি জরুরি মেরামতের জন্য আগামী ১০ এপ্রিল দুপুর ৩ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত দুই ঘন্টা সড়কে যানচলাচল নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। এই সড়কে যাতায়াতরত যানবাহনকে বিকল্প পথ ব্যবহারে অনুরোধ করা হলো।
এ বিষয়ে মানিকগঞ্জ সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী (চা. দা.) মোঃ গাউস-উল-হাসান মারুফ বলেন, সড়ক দুই ঘন্টা বন্ধ থাকার সময় বিকল্প সড়ক ব্যবহারের জন্য বলা হয়েছে। এর মধ্যে ধুলিভিটা-ধামরাই-কালামপুর সড়ক, বারইপাড়া-আমতলা বাজার সড়ক, ধুলিভিটা-ধামরাই-দেপশাই সড়ক, হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ সড়ক দিয়ে যাতায়েত করতে পারবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ