আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

পূর্ণিমাগাতী ইউনিয়নে দ্বিতীয় বারের মত চেয়ারম্যান হিসেবে দেখতে চায় রাশেদ কে

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাতী ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ সাবেক চেয়ারম্যান এস এম রাশিদুল হাসান রাশেদ আগামী নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন নিয়ে ২য় বারের চেয়ারম্যান হবার গৌরব অর্জন করতে চান । এর আগে পূর্নিমাগাতী ইউনিয়নের বিপুলর ভোটে জয়ী হন। পৃূর্নিমাগাতী ইউনিয়নের। পশ্চিম কৃষ্ণপুর গ্রামের এ কে এম সামসুদ্দিন দুলালের পুত্র , তিনি ১৯৯৬ সালে ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসেবে রাজনিতির শুরু।। তার পর ২০০১ সালে বি এন পি জামাত সরকারের বহু মামলা হামলার শিকার হয় । এর পর উপজেলা যুব লীগের আহ্বায়ক, । , বর্তমান তিনি পূর্নিমাগাতী ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি সামাজিক অনেক সংগঠনের নেত্রিত্ব দিয়ে যাচ্ছেন।।
অন্যদিকে এলাকায় আসন্ন নির্বাচরকে ঘিরে এলাকায় বর্তমান রাশেদুল হাসান কে নিয়ে জনমত তৈরি হয়েছে, তিনি আবার নির্বাচিত হলে অসমাপ্ত কাজ করে ইউনিয়ন কে মডেল ইউনিয়নে গড়ে তুলবেন তাই তাকে ২য় বারের মত নৌকার মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চায় । এবং গতবার চেয়ারম্যান থাকা কালিন পূর্ণীমাগাতীর ভিবিন্ন এলাকার রাস্তাঘাট, ব্রিজ,কালপাট, স্কুল,কলেজ সহ ইউনিয়নের নিজেস্ব আয়ের জন্য ইউনিয়ন মার্কেট নির্মানের কথা জনগনের মুখে মুখে এলাকার জনসাধারণের কাছে পশ্ন করলে তারা জানান, বর্তমান সাবেক চেয়ারম্যান রাশেদুলের সফলতার কথা, তিনি ইউনিয়নে ব্যপক উন্নয়ন মুলক কাজ করেছে আগামীতে তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই যাতে করে আমাদের ইউনিয়নের অসমাপ্ত কাজ করতে পারে ।।
পূর্নিমাগাতি চেয়ারম্যান পার্থী এস এম রাশেদুল হাসান জানান আমি চেয়ারম্যান হলে এলাকার রাস্তা -ঘাট, ব্রীজ- কালভার্ট, সহ মসজিদ, মাদ্রাসা, ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের পাশাপাশি মাদক চাঁদাবাজি বাল্যবিবাহ মুক্ত ইউনিয়ন গড়ে তুলব । তিনি নির্বাচন কে সামনে রেখে ব্যপক ভাবে গণসংযোগ ও জনগনের বাড়িতে বাড়িতে গিয়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন। তিনি আরও জানান, আমি আগামীতে চেয়ারম্যান নির্বাচিত হলো দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে আমার পূর্নিমাগাতী ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব । জনগনের কল্যানে এলাকার উন্নয়নে নিজেকে বিলিয়ে দিব।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ