আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

খেদাপাড়া ভাইয়ের অসমাপ্ত কাজগুলো সাজাতে চান মিজানুর রহমান

মনিরামপুর (যশোর)প্রতিনিধি :

মণিরামপুর উপজেলার খেদাপড়া ইউনিয়ন থেকে আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতা করতে চান সরদার মিজানুর রহমান। তিনি তার বড় ভাই সরদার মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চান। মুজিবুর রহমান ছিলেন ওই ইউনিয়নের দুই বারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান। ২০১৮ সালের ১১ নভেম্বর ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালনকালে তিনি মৃত্যুবরণ করেন। এরপর থেকে মিজানুর রহমান ইউনিয়নে সর্বস্তরের মানুষের সুখে-দুঃখে পাশে আছেন। চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নটিকে ঢেলে সাজাতে চান তিনি।
এলাকা সরেজমিনে জানাযায়, সরদার মিজানুর রহমান খেদাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন এবং স্থানীয় পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি। তিনি মরহুম সদর উদ্দিন সরদারের ছেলে। তার বাবা সদর উদ্দিন ১৯৭১ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। তার বড় ভাই মরহুম সরদার মুজিবুর রহমান ছিলেন একই ইউনিয়নের কয়েক বারের ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক।
মিজানুর রহমান বলেন, ভাইয়ের মৃত্যুর পর থেকে তিনি এলাকায় দলের নেতা-কর্মীদের পাশাপাশি সাধারন মানুষের পাশে থেকে খোঁজ-খবর নিয়ে আসছেন। সবার বিপদে পাশে থাকার চেষ্টা করেন। তার বড় ভাইয়ের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে তিনি আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশি। মনোনয়ন পেলে এবং নির্বাচিত হলে তিনি ইউনিয়নটির উন্নয়ন ঘটিয়ে ঢেলে সাজাতে চান।
উপজেলা আওয়ামী লীগের প্রবীন নেতা স্থানীয় খেদাপাড়া গ্রামের হাবিবুর রহমান ভোলা বলেন, মিজানুর রহমান মনোয়ন পেলে চেয়ারম্যান নির্বাচিত হবেন। একই সাথে সংগঠন শক্তিশালির পাশাপাশি ইউনিয়নে উন্নয়ন ঘটবে। একই মন্তব্য করেন প্রবীন নেতা অশোক কুমার মল্লিকসহ ইউনিয়নের একাধিক নেতা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ